• বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫
  • ||

গাইবান্ধায় বউয়ের নির্যাতনে শাশুড়ির মৃত্যু

প্রকাশ:  ১১ জুলাই ২০১৮, ১৫:৩৬ | আপডেট : ১১ জুলাই ২০১৮, ১৫:৩৯
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট
ফাইল ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জে ছেলের বউয়ের নির্যাতনে মাস্তুরা বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যুর অভিযোগ উঠেছে। উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের জামাল (ঝাকুয়া পাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার (১১ জুলাই) দিবাগত রাতে হত্যার অভিযোগে ছেলের বউ শরিফা বেগমকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

নিহত মাস্তুরা বেগম ঐ এলাকার মৃত হামিদ মিয়ার স্ত্রী। এবং গ্রেফতার গৃহবধূ শরিফা বেগম নিহতের ছেলে শরিফুল ইসলামের স্ত্রী।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে নিহত মাস্তুরা বেগম ছেলের বউকে না বলে দুই নাতিকে নিয়ে আত্মীয়র বাড়িতে দাওয়াত খেতে যায়। পরে ছেলেদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন ছেলের বউ শরিফা বেগম। তাদের খোঁজ না পেয়ে বাড়ির উঠানে বসে কাদঁতে থাকেন সে।

পরে রাত ৯টার দিকে নাতিদের নিয়ে বাড়ি ফিরলে নিহত মাস্তুরা বেগমের সাথে কথা কাটাকাটি শুরু হয় বউ-শ্বাশুড়ির। এক পর্যায়ে হাতাহাতি হয় দুজনের মধ্যে। পরে গুরুতর আঘাত প্রাপ্ত হলে অজ্ঞান হয় পড়ে শ্বাশুড়ি। অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজে নেয়ার পথে মারা যান। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) তাজুল ইসলাম জানান, এ ঘটনায় ছেলের বউকে গ্রেফতার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

/পি.এস

গাইবান্ধা,মৃত্যু