• সোমবার, ২৩ জুলাই ২০১৮, ৮ শ্রাবণ ১৪২৫
  • ||

গণমাধ্যমকর্মীদের সাথে ভূমিমন্ত্রীর মতবিনিময়

প্রকাশ:  ১১ জুলাই ২০১৮, ১৪:৫২
পাবনা প্রতিনিধি
প্রিন্ট

ভাষাসৈনিক, বীর মুক্তিযোদ্ধা ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাবনার যে উন্নয়ন করেছেন কোন সরকার এর আগে এত উন্নয়ন করেনি।

তিনি বলেন, পাবনায় যোগাযোগ ব্যবস্থা, প্রযুক্তি, স্বাস্থ্যখাত সকলক্ষেত্রের উন্নয়ন ঘটেছে। রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, ঈশ্বরদী পাবনা নতুন রেল সংযোগ, পাবনা প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঈশ্বরদী ইপিজেড, মেডিকেল কলেজ হাসপাতাল প্রভৃতি জননেত্রী শেখ হাসিনা পাবনাবাসীকে উপহার দিয়েছেন।

বুধবার (১১ জুলাই) দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাবনা সফর ঘিরে জেলার গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু।

সভার শুরুতে ভূমিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ। এ সময় প্রেসক্লাবের প্রয়াত সদস্য ও সকল গণতান্ত্রিক আন্দোলনে শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগের সভাপতিত্বে ও সহ-সভাপতি কামাল আহমেদ সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, প্রেসক্লাবের সহ-সভাপতি আখতারুজ্জামান আখতার, সাধারণ সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন।

বক্তব্যে ভূমিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১৪ জুলাই পাবনার রুপপুরে নির্মাণাধীন পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের দ্বিতীয় চুল্লির কংক্রিট ঢালাই উদ্বোধন করবেন।

পরে পাবনা পুলিশ লাইন মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন। সেখানে ৫১টি বিভিন্ন উন্নয়নমুলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন করবেন।

এসকল অনুষ্ঠান সফল করতে সাংবাদিকদের সহযোগিতা চান ভূমিমন্ত্রী। সভা শেষে পাবনা প্রেসক্লাবের জমি ক্লাবের অনুকুলে স্থায়ী বন্দোবস্ত দিতে প্রধানমন্ত্রী বরাবর একটি আবেদন ভূমিমন্ত্রীর হাতে তুলে দেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। তিনি এ বিষয়ে প্রধানমন্ত্রীর সাথে কথা বলে জমি প্রেসক্লাবের অনুকুলে বন্দোবস্ত দেয়ার আশ্বাস দেন।

/পি.এস

পাবনা