• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

কনস্টেবলকে পেটালো ব্যবসায়ী

প্রকাশ:  ১০ জুলাই ২০১৮, ১০:২৭
বরিশাল প্রতিনিধি

বরিশাল নগরীতে ডিউটিতে থাকা এক পুলিশ কনস্টেবলকে বেধড়ক মারধর করেছে আওয়ামী লীগ নেতা পরিচয়দানকারী এক ব্যবসায়ী। সোমবার (৯ জুলাই) রাতে নগরীর ভাটিখানা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ হামলাকারী ওই ব্যবসায়ী লিটন গাজী ও তার সহযোগী সাফায়েতকে আটক করেছে। এ ঘটনায় রাতেই কাউনিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, বরিশাল পাবলিক অর্ডার ম্যানেজমেন্টর (পিওএম) কনস্টেবল মো. সোহান হোসেন একটি রিকুইজিশন পিকআপ যোগে কাউনিয়া থানায় ডিউটিরত পুলিশ সদস্যদের খাবার নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে ভাটিখানা বাজার এলাকায় একটি অটোরিক্সার সাথে পিকআপটির সামান্য ধাক্কা লাগে।

এ নিয়ে অটোচালক সাফায়েত’র সাথে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে আওয়ামী লীগ নেতা পরিচয়দানকারী ভাটিখানা বাজার সমিতির সভাপতি লিটন গাজী এসে কোন কিছু না জেনেই কনস্টেবল সোহানকে চড়-থাপ্পর মারেন। এ সময় সোহান নিজেকে পুলিশের কনস্টেবল পরিচয় দিলে আরো ক্ষিপ্ত হন লিটন গাজি এবং তাকে টেনে-হিচঁড়ে পাশে নিয়ে যায়। এরপর লিটন ও তার সহযোগী সাফায়েতসহ অন্যান্য সাঙ্গপাঙ্গরা চেয়ার দিয়ে এলোপাতারি পিটিয়ে গুরুতর আহত করে সোহানকে।

এ সময় সেখান দিয়ে কাউনিয়া থানা পুলিশের একটি টহল টিম যাচ্ছিলেন। জটলা দেখে তারা এগিয়ে গেলে কনস্টেবল সোহান দৌড়ে এসে তাদের কাছে আশ্রয় নেন। ঘটনাস্থল থেকে লিটন গাজী ও সাফায়েতকে আটক করে পুলিশ।

এদিকে নির্যাতনের এ সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ঘটনার সত্যতা স্বীকার করে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বলেন, কনস্টেবল সোহানকে অমানবিকভাবে নির্যাতন করা হয়েছে। ভাটিখানা বাজার সমিতির সভাপতি লিটন গাজীর নেতৃত্বে এ নির্যাতন চালানো হয়েছে জানিয়ে তিনি বলেন, আটককৃতদের বিরুদ্ধে সরকারি কর্মচারী পেটানোর অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

/পি.এস

বরিশাল,কনস্টেবল,পেটালো,ব্যবসায়ী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close