• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

কোটা আন্দোলনকারী'র উপর হামলা

প্রকাশ:  ০৯ জুলাই ২০১৮, ২০:১৫
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

কোটা সংস্কার আন্দোলনের অন্যতম মুখ ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ সরকারি কলেজ সংসদের সাবেক সভাপতি দীপাল ভট্টাচার্য্য’র উপর হামলার ঘটনা ঘটেছে।

জানা যায়, সোমবার দুপুরে কলেজ প্রাঙ্গণে তিনি দুর্বৃত্তদের হামলার স্বীকার হন। হামলার পূর্বে তিনি কলেজের পুকুর পাড়ে কিছু শিক্ষার্থীদের সাথে কোটা সংস্কারের চলমান আন্দোলনের বিষয় নিয়ে কথা বলছিলেন। এদিকে ঘটনার পর ছাত্র ইউনিয়ন নেতা আসাদমনি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে ঘটনার জন্য ছাত্রলীগকে দায়ী করে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, সুনামগঞ্জ জেলা সংসদের সহ-সভাপতি, কলেজ সংসদের সাবেক সভাপতি দ্বীপাল ভট্টাচায্য কলেজে ছাত্রলীগে হামলার শিকার। তবে ফেইসবুক স্ট্যাটাসে কোন ইস্যুকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে তা উল্লেখ করা হয়নি।

হামলার ঘটনায় আহত দীপাল ভট্টাচার্য্য’কে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তার অবস্থা শংকামুক্ত বলে জানিয়েছেন ছাত্র ইউনিয়ন নেতা আসাদমনি। ঘটনার পর কলেজ ক্যাম্পাস পরিদর্শন করেছেন বামপন্থি নেতারা।

এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগ সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন ক্যাম্পাস পরিদর্শন করেন। বিষয়টির ব্যাপারে ছাত্রলীগ সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন বলেন‘ এ ঘটনায় কোনভাবেই ছাত্রলীগ জড়িত নয়। দীপাল নিজেও হামলাকারীদের চিনতে পারেনি। আমি সকলের সঙ্গেই কথা বলেছি, যারা হামলা চালিয়েছে তারা কেউ ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত নয়’।

এ বিষয়ে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল্লাহ বলেন‘ সুনামগঞ্জ সরকারি কলেজের ঘটনাটির বিষয়ে জানা মাত্র পুলিশ ক্যাম্পাসে অবস্থান নেয়। এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ আমরা পাইনি।

ওএফ

আহত,শিক্ষার্থী