• সোমবার, ২৩ জুলাই ২০১৮, ৮ শ্রাবণ ১৪২৫
  • ||

পুলিশের এসআই পরিচয়ে প্রতারণা, বাবা-ছেলে আটক

প্রকাশ:  ০৮ জুলাই ২০১৮, ১৭:০৩
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট

পুলিশ পরিচয় দিয়ে পোষাক ব্যবসায়ীর সাথে প্রতারণা করার অভিযোগে নীলফামারীতে বাবা-ছেলেসহ দু’জনকে আটক করা হয়েছে।

রোববার (০৮জুলাই) বিকেলে আটক দু’জনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করেছে ডোমার থানা পুলিশ। এরআগে দুপুরে ডোমার শহরের আন্ধারুর মোড় থেকে তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আটক দু’জন হলেন রংপুর শহরের আলম নগর এলাকার আব্দুল হামিদের ছেলে আবুল কালাম আজাদ (৫০) ও তার ছেলে মাইদুল ইসলাম রাহি(১৬)। বর্তমানে তারা নীলফামারীর জলঢাকা উপজেলার আলা এ্যান্ড ব্রাদার্স পেট্রোল পাম্প এলাকায় ৮ মাস থেকে বসবাস করছেন।

ডোমার বাজার মসজিদ মার্কেটের হিমি বস্ত্রালয়ের স্বত্বাধিকারী ও পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর আহসান হাবিব জানান, দুপুরে আবুল কালাম আজাদ নিজেকে রাশেদ নাম জানিয়ে ডোমার থানার উপ-পরিদর্শক(এসআই) পরিচয় দিয়ে আমার এবং লিপন গার্মেন্টস থেকে প্রায় ২৫ হাজার টাকা বিভিন্ন পোষাক কিনেন। এর মধ্যে ছিলো শাড়ি, লুঙ্গি ও থ্রিপিচ। এরই মধ্যে থানায় খবর নেয়া হলে ওই নামে কোন এসআই নেই বলে জানানো হয়।

রাশেদ ও তার ছেলে বাড়িতে স্ত্রী-সন্তানদের পোষাকগুলো দেখিয়ে আনার কথা বললে আমাদের লোকজন তাদের পিছু নেই। পরে আন্ধারুর মোড় থেকে বাবা-ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ডোমার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোকছেদ আলী জানান, আটকদের কাছ থেকে মালামালসহ ১৩৫সিসি একটি ডিসকভার মোটরসাইকেল জব্দ করা হয়। (রাজশাহী ল-১১-২৫১০)।

এর আগে বিভিন্ন স্থানে পুলিশের নাম ভাঙ্গিয়ে মানুষের সাথে প্রতারণা করেছিলো তারা। বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

ওএফ

আটক