• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রকাশ:  ২৩ জুন ২০১৮, ১৪:৫৬
চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার সদর উপজেলার আলুকদিয়া বাজারে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছে দু মোটরসাইকেল আরোহী। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২২ জুন) রাত ১০টার দিকে।

নিহত ব্যবসায়ী ওবায়দুর (৪৫) আলুকদিয়া চকপাড়ার মরহুম ইরফান আলীর ছেলে। আহত দু মোটরসাইকেল আরোহী চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার লক্ষীপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে মহসিন (৩৫) ও একই উপজেলার ছুটিপুর গ্রামের হাফিজুল বিশ্বাসের ছেলে মাসুদ রানা (৩৬)। এরা পরস্পর মামাতো খালাতো ভাই।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুস সালাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে জানতে পারে যে, ব্যবসায়ী ওবায়দুর চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়ক ধরে হেঁটে আলুকদিয়া বিশ্বাস তেল পাম্পের দিকে যাচ্ছিল। এ সময় চুয়াডাঙ্গা থেকে দুজন আরোহীসহ রেজিষ্ট্রেশন বিহীন দ্রুতগামী একটি মোটরসাইকেল মেহেরপুরের দিকে যাওয়ার মুহুর্তে পথচারী ওবায়দুরকে খুব জোরে ধাক্কা দিলে পাকা রাস্তার ওপর পড়ে গিয়ে তার মাথা থেঁতলে যায়, ভেঙ্গে যায় বাম পা।

ঘটনাস্থলেই সে মারা যায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আহত মোটরসাইকেল আরোহীদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জাকির হোসেন বলেন, আহতদের অবস্থা ভাল না হওয়ায় তাদেরকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গা অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন বলেন, এ দুর্ঘটনায় নিহতের বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

দুর্ঘটনা,নিহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close