• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পুঠিয়ায় ধান ক্ষেতে নারীর লাশ উদ্ধার

প্রকাশ:  ২২ জুন ২০১৮, ১৬:০৫
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর পুঠিয়ায় ধান ক্ষেত থেকে নাসিমা বেগম (৩৫) নামের এক নারীর মরেদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২২ জুন) সন্ধ্যায় উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের কাজুপাড়া গ্রামের একটি ধান ক্ষেতে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা ধর্ষণের পর তাকে হত্যা করে মরদেহ ধান ক্ষেতে ফেলে রেখে গেছে। এ ঘটনায় আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বর্তমানে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ জানান, বিকেলে স্থানীয়রা শিলমাড়িয়া ইউনিয়নের কাজুপাড়া গ্রামের একটি ধান ক্ষেতের মধ্যে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে যায় এবং নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা ওই নারীকে ধর্ষণের পর গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে।

হত্যার পর মরদেহটি ধান ক্ষেতে ফেলে রেখে গেছে। নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে এবং গলায় ফাঁস দেয়ার কালশিটা দাগ পাওয়া গেছে। নিহত নাসিমা বেগম উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের গোপালপাড়া গ্রামের হুসেন আলীর মেয়ে। তার ছেলে রয়েছে।

ওসি জানান, এ ঘটনায় আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বর্তমানে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এছাড়া মরদেহ উদ্ধারের ঘটনায় থানায় হত্যা মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এদিকে, পুঠিয়ার শিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল জানান, স্থানীয়রা মরদেহটি দেখে তাকে জানায়। পরে তিনি থানায় খবর দেন। নাসিমা খাতুনের একটি ছেলে সন্তান রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে তার বাবার বাড়ি গোপালপাড়ায় বসবাস করছিলেন।

নারী,লাশ উদ্ধার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close