• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ইজি ফ্যাশনের চেয়ারম্যানসহ ১২ জনের রিমান্ড মঞ্জুর

প্রকাশ:  ২১ জুন ২০১৮, ০৯:৫৫ | আপডেট : ২১ জুন ২০১৮, ১০:০৪
নরসিংদী প্রতিনিধি

ওয়ারিশ সনদ জালিয়াতির মামলায় ইজি ফ্যাশনের চেয়ারম্যান আসাদ চৌধুরীসহ ১২ জনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২০ জুন) দুপুরে নরসিংদীর চিফ জুডিশিয়া আদালতের বিচারক রকিবুল ইসলাম মামলার তদন্তকারী কর্মকর্তা অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক তোফাজ্জল হোসেনের আবেদনের প্রেক্ষিতে তাদের রিমান্ডের আদেশ দেন।

এর আগে মঙ্গলবার (১৯ জুন) অভিযুক্তরা আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাদী পক্ষের আইনজীবী শফিকুল ইসলাম লিখন এ তথ্য নিশ্চিত করেছেন।

আইনজীবী শফিকুল ইসলাম লিখন সাংবাদিকদের জানান, নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কাজৈর গ্রামের বাসিন্দাদের স্থাবর সম্পত্তির নথিপত্র জাল করে সেগুলো হাতিয়ে নেয়ার অভিযোগ উঠে দেশের স্বনামধন্য ইজি ফ্যাশনের স্বত্ত্বাধিকারী আসাদ চৌধুরী, ইসহাক চৌধুরী এবং তৌহিদ চৌধুরীর বিরুদ্ধে। তারা তিনজন সহোদর ভাই।

এ ঘটনায় ডাঙ্গা ইউপি সদস্য জালাল উদ্দিন কর্তৃক পলাশ থানায় দায়ের করা মামলায় উল্লেখ করা হয়, পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য জালাল উদ্দিনকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেখিয়ে তার সই নকল করে জমি কেনাবেচার নথিপত্র তৈরি করা হয়। প্রায় প্রতিটি ক্ষেত্রেই এমন কারসাজির ঘটনা ঘটেছে। এক পক্ষকে বিক্রেতা দেখিয়ে রেজিস্ট্রিও সম্পন্ন করা হয়।

আর সবরকম প্রক্রিয়া শেষ করে সংশ্লিষ্ট জমিতে সাইনবোর্ড টানিয়ে ঘোষণা দেওয়া হয় ক্রয়সূত্রে এই জমির মালিক (ইজি ফ্যাশনের চেয়ারম্যান আসাদ চৌধুরীসহ) তিন ভাইয়ের নাম। সর্বশেষ চার দলিলেই দখল হয়েছে চার বিঘা জমি। যার বর্তমান বাজারমূল্য প্রায় এক কোটি টাকা। পরে ইউপি সদস্য জালাল উদ্দিন বাদি হয়ে পলাশ থানায় একটি জালিয়াতি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা তোফাজ্জল হোসেন জানান, অভিযুক্তদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ৩ দিনের রিমান্ডের আবেদন করেছি। আদালত আবেদনের পরিপ্রেক্ষিতে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

রিমান্ড মঞ্জুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close