• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

টাঙ্গাইলে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ:  ১৯ জুন ২০১৮, ১৯:৪১
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে র‌্যাব-১২।

মঙ্গলবার (১৯ জুন) র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার রবিউল ইসলাম এ তথ্য জানান।

সোমবার রাতে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা এবং সদর উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

টাঙ্গাইলের মির্জাপুরে ইয়াবাসহ কবির হোসেন (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। সোমবার গভীর রাতে উপজেলার লতিফপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কবির হোসেন একই এলাকার শামসুল হকের ছেলে। এসময় তার কাছ থেকে ১৪৫ পিস ইয়াবা এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার রবিউল ইসলাম বলেন, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল উপজেলার লতিফপুর অভিযান চালায়। এসময় সেখান থেকে কবির হোসেনকে গ্রেফতার করা হয় এবং তার কাছ থেকে ১৪৫ পিস ইয়াবা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

অন্যদিকে সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় অভিযান চালিয়ে সোহেল রানা (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সোহেল রানা টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার কামদেববাড়ী এলাকার আব্দুল মজিদের ছেলে। এসময় তার কাছ থেকে ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃরা জিজ্ঞাসাবাদে জানায়Ñটাঙ্গাইল জেলার শহর এলাকাসহ আশপাশ এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে। পৃথক এই দুই ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

ওএফ

মাদক ব্যবসায়ী,ইয়াবা,অভিযান

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close