• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

বরিশালে স্ত্রীর হাতে স্বামী খুন

প্রকাশ:  ১৯ জুন ২০১৮, ১৭:৩০
বরিশাল প্রতিনিধি

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার আলিমাবাদ ইউনিয়নের মহিষা গ্রামের নিজ বাড়ি থেকে আনিস মাঝি (৩৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রী ফাতেমা (২০) বেগমের পরকীয়া প্রেমের কারণে আনিসকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরের মেঝেতে ফেলে রাখা হয় বলে স্বজনেরা অভিযোগ করেছেন।

এদিকে ঘটনার পর থেকে আত্মগোপন করেছে আনিস মাঝির স্ত্রী ফাতেমা বেগম ও ফাতেমার প্রেমিক জুয়েল আকন (২৫)। মঙ্গলবার (১৯ জুন) দুপুরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহত আনিস ওই এলাকার মৃত ইয়াসিন মাঝির ছেলে এবং পেশায় ড্রেজার চালক।

সম্পর্কিত খবর

    স্থানীয় ইউপি সদস্য শফিকুর রহমান জানান, আনিসের স্ত্রীর সঙ্গে একই গ্রামের জুয়েল আকনের দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। গত সোমবার বিষয়টি আনিসের কাছে স্পষ্ট হলে রাতে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘক্ষণ বাকবিতন্ডা হয়। ধারণা করা হচ্ছে, এর জের ধরে ফাতেমা ও তার পরিবারের স্বজনেরা আনিসকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরের মেঝেতে ফেলে রাখে। আনিসের শ্বশুরবাড়ি একই এলাকায়।

    ইউপি সদস্য শফিকুর রহমান আরও জানান, সাত বছর আগে পারিবারিকভাবে একই গ্রামের আামির হোসেন মোল্লার মেয়ে ফাতেমার সঙ্গে আনিসের বিয়ে হয়। তাদের সংসারে ৫ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। স্ত্রীর পরকীয়া প্রেমের কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগেই থাকতো।

    নিহত আনিসের সহকর্মী রাজু জানান, সকালে কাজে না আসায় তিনিসহ (রাজু) ৩ থেকে ৪ জন আনিসের বাড়িতে যান। বাড়িতে গিয়ে দরজা খোলা পেয়ে ভেতরে প্রবেশ করে দেখতে পান মেঝেতে আনিস পড়ে রয়েছে। এরপর আনিসের শরীরে হাত দিয়ে তারা বুঝতে পারেন আনিসের মৃত্যু হয়েছে। এরপর তারা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে পাড়া প্রতিবেশীকে অবহিত করেন।

    মেহেন্দিগঞ্জ থানার ওসি আক্তারুজ্জামান জানান, খবর পাওয়ার পর পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।

    ওএফ

    স্বামী খুন

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close