• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আর্জেন্টিনার দুই সমর্থককে কুপিয়ে জখম করলো ব্রাজিল সমর্থকরা

প্রকাশ:  ১৮ জুন ২০১৮, ১৭:১৬
খুলনা প্রতিনিধি

খুলনা মহানগরীর দৌলতপুরে দুই আর্জেন্টিনা সমর্থককে কুপিয়ে জখম করেছেন ব্রাজিল সমর্থকরা। তবে, এই বিভাজন থেকে সহিংসতার ঘটনা ঘটছে।

সোমবার (১৮ জুন) সকাল ১০টার দিকে খুলনা মহানগরীতে দুই আর্জেন্টিনা সমর্থককে কুপিয়ে জখম করেছেন এলাকার ব্রাজিল সমর্থকরা। মহেশ্বরপাশা গাজির মোড় এলাকায় নিজ বাড়ির সামনে হামলার শিকার হন তারা।

সম্পর্কিত খবর

    আহতরা হলেন- মো. শুকুর হাওলাদার (৩৫) ও তার স্ত্রী মিনু আক্তার (২৫)। বিশ্বকাপ ফুটবলে দুই দলের পারফরমেন্স নিয়ে বিতর্কের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। পরে আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    ঘটনার সূত্রপাত আর্জেন্টিনার প্রথম ম্যাচের ড্র'য়ের পর থেকে। বিশ্বকাপে আর্জেন্টিনা নিজেদের প্রথম ম্যাচে ড্র করলে ওই এলাকায় ব্রাজিলের সমর্থকরা আজেন্টিনা সমর্থকদের তুচ্ছ-তাচ্ছিল্য করে।

    রোববার (১৭ জুন) মধ্যরাতে একইভাবে ব্রাজিল তাদের প্রথম ম্যাচে ড্র করলে আর্জেন্টিনা সমর্থকরাও পাল্টা ব্রাজিল সমর্থকদের তিরস্কার করে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়।

    এ ঘটনার জের ধরে সোমবার সকালে ব্রাজিল সমর্থক মো. লিটন ও আরও কয়েকজন আজেন্টিনা সমর্থক শুকুর আলীকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে আনে। পরে বাড়ির অদূরে হোটেলের সামনে ধারালো অস্ত্র দিয়ে শুকুরকে কুপিয়ে জখম করা হয়। এসময় শুকুরের স্ত্রী মিনু বাধা দিতে গেলে হামলাকারীরা তাকেও কুপিয়ে জখম করে। পরে আহত অবস্থায় দু’জনকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

    চিকিৎসকরা জানিয়েছেন, দুইজনেরই মাথায় ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে। এছাড়া শুকুরের শরীরেও পেটানোর মারাত্মক জখম রয়েছে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close