• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

গড়াই নদী থেকে তরু‌ণের ভাসমান লাশ উদ্ধার

প্রকাশ:  ১৮ জুন ২০১৮, ১০:৪১
কুষ্টিয়া প্র‌তি‌নি‌ধি

কুষ্টিয়ার কুমারখালীর গড়াই নদী থেকে লিটন শেখ (১৯) নামের এক তরুণের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ লিটনের ৪ বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

সোমবার (১৮ জুন) সকাল ৭টার দিকে উপ‌জেলার কবুরাট আবাসন সংলগ্ন গড়াই নদী থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ। লিটন কুমারখালী উপ‌জেলার কয়া ইউ‌নিয়‌নের রাধা গ্রামের কাবিল শেখের ছেলে।

সম্পর্কিত খবর

    পা‌রিবা‌রিক সূ‌ত্রে জানা গে‌ছে, ঈ‌দের দিন বন্ধু‌দের সা‌থে নৌকা ভ্রম‌ণে গি‌য়ে নি‌খোজ হয় লিটন।

    এ‌দি‌কে প‌রিবা‌রের অ‌ভি‌যোগ লিটন‌কে ষড়যন্ত্র ক‌রে হত্যা করা হ‌য়ে‌ছে। স্থানীয় ও পু‌লিশ সূ‌ত্রে জানা গে‌ছে, শনিবার (১৬ জুন) ঈদের দিন সন্ধায় লিটনসহ তার ৭বন্ধু মিলে একই উপজেলার কয়া গ্রাম সংলগ্ন গড়াই নদীতে নৌকা ভ্রমণে যায়। সে দিন রাতে সব বন্ধু বাড়ী ফিরলেও লিটন বাড়ী ফেরেনি। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোজাখুজি করলেও তার সন্ধান মেলাতে পারেনি। সোমবার (১৮ জুন) সকালে স্থানীয়রা কবুরাট আবাসন সংলগ্ন গড়াই নদীতে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে। প‌রে লিট‌নের প‌রিবার লাশ সনাক্ত ক‌রে। এ‌দি‌কে নিহতের পিতা কা‌বিল শেখ দা‌বি ক‌রেন তার ছেলেকে ষড়যন্ত্র করে হত্যা করা হয়েছে। তিনি খুনিদের বিচার চান।

    কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল খালেক জানান, নৌকায় থাকা তার ৪ বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় অানা হ‌য়ে‌ছে। তদন্ত চলছে। লাশ‌টির ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনা‌রেল হাসপাতাল মর্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। রি‌র্পোট পে‌লে মূল ঘটনা জানা যা‌বে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close