• শনিবার, ২৩ জুন ২০১৮, ৯ আষাঢ় ১৪২৫
  • ||
শিরোনাম

কর্তব্যরত আনসার সদস্যকে মারধরের অভিযোগ

প্রকাশ:  ১৩ জুন ২০১৮, ১০:০৫
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট

টাঙ্গাইলের ভুঞাপুরে কর্তব্যরত এক আনসার সদস্যকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকালে ভ‚ঞাপুর বাসট্যান্ড গোলচত্তরে দায়িত্বরত আনসার সদস্য সুরুজ্জামানকে মারধর করা হয়। 

জানা গেছে, ঈদে যানজট নিরসনে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ভ‚ঞাপুর পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে জেলা আনসারের ১০জন সদস্যকে নিয়োগ দেয়া হয়েছে। ভ‚ঞাপুর বাসস্ট্যান্ডের গোলচত্তরে যত্রতত্র স্থানে সিএনজি পার্কিং করতে নিষেধ করায় আনসার সদস্য সুরুজ্জামানকে মারধর করে সিএনজি শ্রমিক নেতা আব্দুল মোতালেব। এসময় তাকে লাঠি দিয়ে এলোপাথারি আঘাত করা হয়। পরে উপজেলা প্রশাসন, থানা ও শ্রমিকনেতাদের সমন্বয়ে দু’পক্ষের মতামতের ভিত্তিতে সমাধান করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ভ‚ঞাপুর থানা অফিসার ইনচার্জ আব্দুছ ছালাম মিয়া জানান, আনসার সদস্যকে মারধরের ঘটনায় উপজেলা পরিষদে এ নিয়ে দু’পক্ষের সম্মতিতে সালিশি বৈঠকে সমাধান করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, উপজেলা প্রশাসন থেকে ঈদে যানজট নিরসনে জেলা আনসার থেকে ১০জন আনসার সদস্যকে পৌর এলাকায় বিভিন্ন পয়েন্টে নিয়োগ করা হয়েছে। যত্রতত্র পার্কিং করতে না দেয়ায় আনসার সদস্যকে মারধর করা হয়েছে। 

এঘটনায় অভিযুক্ত ব্যক্তি, শ্রমিকনেতা, পুলিশ ও মারধরের শিকার আনসার সদস্যের সম্মতিতে ঘটনার মীমাংসা করা হয়েছে।