• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ওসমানী বিমানবন্দরে ৬০ পিস স্বর্ণের বারসহ গ্রেফতার ১

প্রকাশ:  ০৮ জুন ২০১৮, ১২:৫০
সিলেট প্রতিনিধি

সিলেট ওসমানী বিমানবন্দর কাস্টমস গোয়েন্দা ও আর্মড পুলিশ শুক্রবার (৮ জুন) সকাল ১০টায় ৬০ পিস স্বর্ণের বারসহ একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতর নাম ইকবাল হোসেন (২৬)।

তিনি ওমানের মাসকট থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট নং-বিজি-২২২ সিলেট ওসমানী বিমানবন্দরে আসেন। জব্দকৃত ৬০ পিস স্বর্ণের বারের ওজন ৯ কেজি ৯০০ গ্রাম। যার বাজারমূল্য প্রায় ৩ কোটি ৮৬ লাখ টাকা।

গ্রেফতার ইকবাল হোসেন চট্টগ্রামের সাজকানি থানার মধ্যম কাঞ্চন এলাকার শেখ আহমদের ছেলে।

সিলেট-৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদিন বলেন, ‘ইকবাল ওমানের রাজধানী মাসকট থেকে সিলেটে আসেন শুক্রবার (৮ জুন) সকাল ১০টা ৫ মিনিটে। তিনি যে সিটে বসে এসেছেন তার পাশের সিট-৩৭ জে এর নিচে স্বর্ণের বারগুলো লুকিয়ে রাখেন।

যাত্রীরা বিমান থেকে নামার পর তিনি ওই সিটের নিচ থেকে স্বর্ণের বার রাখা ব্যাগ নিয়ে বের হতে গেলে সন্দেহ হলে ব্যাগটিতে তল্লাশি চালায় কাস্টমস গোয়েন্দা ও আর্মড পুলিশ। এরপর স্বর্ণের বারগুলো ধরা পড়ে।’

সূত্র জানায়, ইকবাল বিমানে তার সিট নং ৩১ এইচ’এ নিচে স্বর্ণের বারের ব্যাগ না রেখে পাশের সিট ৩৭ জে এর নীচে স্বর্ণের বারগুলো লুকিয়ে রাখে। যাতে ধরা পড়লেও তার জড়িত থাকার বিষয়টি প্রকাশ না পায়। বিমানের সব যাত্রী নেমে পড়লে ওই সময় নামেননি ইকবাল।

পরে তার পাশের সিটের নিচে রাখা স্বর্ণের বারের ব্যাগ নিতে গেলে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পি.এস

স্বর্ণ,গ্রেফতার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close