• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বগুড়ায় গুলিবিদ্ধ মাদক বিক্রেতা আটক

প্রকাশ:  ২৫ মে ২০১৮, ১৫:৪৯
বগুড়া প্রতিনিধি

বগুড়া জেলা পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নয়ন (৩২) আহত হয়েছে। এসময় তার দেহ তল্লাশি করে ২শ’ পিস ইয়াবা উদ্ধার এবং ঘটনাস্থল থেকে ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। আহত নয়ন বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়ার আব্দুর রহমানের ছেলে। এ ঘটনায় ডিবি পুলিশের এএসআই শওকত ও কনস্টেবল কাবিল আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়ার অতিরিক্তি পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, ২৫ মে রাত ১টার দিকে ১ম বাইপাসের ইজতেমা ময়দানের দক্ষিণ দিকে ট্যাংক সেতুর পাশে একদল মাদক ও অস্ত্র ব্যবসায়ী জমায়েত হয়েছে জানতে পেরে জেলা গোয়েন্দা শাখার একটি দল সেখানে যায়। এসময় দুষ্কৃতকারীরা গুলি চালালে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

সম্পর্কিত খবর

    এতে দুর্বৃত্তরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেলে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। তাকে দ্রুত হাসপাতালে প্রেরণ করে। এসময় তার দেহ তল্লাশি করে দুইশ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শুটার গান এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করেছে।

    তিনি আরও জানান, গুলিবিদ্ধ নয়নের নামে অস্ত্র আইনে ২টি, মাদক আইনে ৬টি সহ মোট ৮টি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    বগুড়ার অতিরিক্তি পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে ডিবি ইন্সপেক্টর আসলাম, এস আই নাছিম সহ অন্যান্য পুলিশ সদস্য অভিযানে অংশ নেয়।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close