• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

সিরাজগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটক ১৯

প্রকাশ:  ২৪ মে ২০১৮, ১৯:১৭
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে গত ২৪ ঘণ্টায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা, ফেনসিডিল, হেরোইন ও গাঁজাসহ ১৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ জেলা পুলিশ।

গ্রেফতারকৃত মধ্যে পৌর এলাকার মাহমুদপুর রেলওয়ে কলোনীর মৃত ফরিদের স্ত্রী লিপি খাতুন (৪২), মৃত রইজের পুত্র ইদামিন (৩০), মোঃ মিলনের স্ত্রী মোঃ হুসনা ওরফে হোসনে আরা (৩৮), মোঃ রেজাউল ইসলামের স্ত্রী মোছাঃ পপি খাতুন(৩৪), হুরমুজ শেখের পুত্র মোঃ আঃসালাম(৪০), আঃ মালেকের পুত্র মোঃ সবুজ(২৮), রায়গঞ্জ থানার কেরামত আলীর পুত্র মোঃ জাকির(৩৮), পাবনা জেলার আমিনপুর থানার সাধুবাজার এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. আমির হোসেন (২৯), বেড়া উপজেলার হাটুরিয়া গ্রামের আইয়ুব প্রামাণিকের ছেলে শরীফুল ইসলাম (৩০), রায়গঞ্জ পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠানের ছোট ভাই আল মামুন পাঠান, চৌহালী উপজেলার কোদালিয়া মধ্যপাড়া গ্রামের আবুল কালামের স্ত্রী কবিতা আক্তার (৩০) ও টাঙ্গাইলের নাগরপুরের রঙ্গিলা গ্রামের মাতব্বর আলীর ছেলে রেজাউল করিম মিঠুর (৩৫) নাম জানা গেছে।

বুধবার (২৩ মে) রাত থেকে বৃহস্পতিবার (২৪ মে) বিকেল পর্যন্ত জেলা গোয়েন্দা পুলিশ ও বিভিন্ন থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ এসব তথ্য নিশ্চিত করে বলেন, সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদকরিবোধী বিশেষ অভিযান পরিচালনা করে মোট ১৯জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় আটকদের কাছ থেকে ২ হাজার ১৮৬ পিস ইয়াবা, ১১০ গ্রাম হেরোইন, এক কেজি গাঁজা ও ৩০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে বলেও জনান পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

ওএফ

মাদকবিরোধী,অভিযানে,আটক ১৯

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close