• শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮, ২ ভাদ্র ১৪২৫
  • ||

ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ:  ২৪ মে ২০১৮, ১৫:৩২
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট

গাইবান্ধার সুন্দরগঞ্জে ৫০ পিস ইয়াবাসহ শফিকুল ইসলাম (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটক শফিকুল ইসলাম পৌরসভার ৩ নং ওয়ার্ডের নজির হোসেনের ছেলে। অপরদিকে গাজাঁ বিক্রির অপরাধে দায়ের হওয়া মাদকের মামলায় মঞ্জু মিয়া (২৫) নামে পালাতক আরেক আসামীকে আটক করা হয়। এ ঘটনায় আটক মঞ্জু মিয়া উপজেলার দক্ষিণ নিজামখাঁ গ্রামের মজিবুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসআই জসীম উদ্দীন, এসআই রফিকুল ইসলাম, এএসআই আঃ রহমান, এএসআই ফারুক সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোড়ে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী শফিকুল ইসলামকে ৫০ পিস ইয়াবাসহ আটক করে। অপরদিকে গাঁজা ব্যবসায়ী মঞ্জু মিয়াকে তারাপুর থেকে আটক করা হয়। আটকৃতদের থানায় ২টি পৃথক মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বলেন, মাদক বিরোধী সাড়াশি অভিযানে কুখ্যাত দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।