• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

হাত বাড়ালেই মাদক

প্রকাশ:  ২৩ মে ২০১৮, ১২:৫১
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে মাদক। গফরগাঁওয়ে মাদক কেনাবেচা হয় ডিজিটাল স্টাইলে মোবাইল ফোনের মাধ্যমে।

গফরগাঁও পৌরশহরে এবং ১৫টি ইউনিয়নে চলছে মাদকের রমরমা ব্যবসা। হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে ইয়াবা, ফেনসিডিল, মদ, গাঁজা, হেরোইন, প্যাথেডিনসহ নেশা উদ্রেককারী বিভিন্ন দ্রব্য। এলাকার তরুণসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মাদকাসক্ত হয়ে পড়ছে। নেশায় আসক্ত হয়ে যুব সমাজ বিপদগামী হচ্ছে, বাড়ছে অপরাধ।

সম্পর্কিত খবর

    মরণ নেশা ইয়াবায় জড়িয়ে পড়েছে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ রিক্সাওয়ালা পর্যন্ত। গফরগাঁওয়ে নেশার ছোবল আশঙ্কাজনক হারে বেড়ে চলেছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একশ্রেণীর অসাধু কর্মকর্তাদের আশ্রয়-প্রশ্রয়ে চলছে এসব মাদক ব্যবসা। এতে শুধু অভিভাবকই নয়, খোদ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্বেগ-উৎকণ্ঠা বেড়ে গেছে। কিছুদিনপূর্বে গফরগাঁওয়ে মাদকের টাকা না পেয়ে ছেলের হাত মা খুন হয়।

    জানা যায়, পৌরশহরের ৩০-৪০টি স্পটে অবাধে ইয়াবাসহ অন্যান্য মাদক দেদার বেচা-কেনা হচ্ছে। পৌর শহরের রেলস্টেশন, বুধিয়া মার্কেট, সাহাবাড়ির পুকুরপাড়, পণ্ডিতপাড়া পুকুরপাড় শিবগঞ্জ রোড মসজিদ গলি, পুরাতন রাজ কাচারীর পরিত্যক্ত ভবনে, কাচারী রোড, ষোলহাসিয়ার বিভিন্ন পয়েন্টে মাদক সেবন ও বিক্রি হচ্ছে। তিনজন ইয়াবা-ব্যবসায়ীর নিয়ন্ত্রণে রয়েছে এ ৩০টি স্পট। অভিযোগ আছে, এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও রাজনৈতিক প্রভাবশালীদের ছত্রচ্ছায়ায় স্পটগুলো নিয়ন্ত্রণ করে তারা। বিক্রেতাদের মধ্যে কিশোর বয়সী ছেলেদের পাশাপাশি নারী ও শিশুও রয়েছে।

    এলাকাবাসী জানিয়েছে, আমাদের সন্তানরা দিন দিন মাদকের দিকে ঝুঁকছে, বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ছে। সারাদেশে যখন মাদকের বিরুদ্ধে অভিযান চলেছে তাই গফরগাঁও উপজেলাবাসী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মাদক মুক্ত গফরগাঁও চাই পোস্ট দিচ্ছে এবং এতে করে তারা মনে করছে সারাদেশে ন্যায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গফরগাঁওয়ে মাদকের বিরুদ্ধে অভিযান চালাবে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close