• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

নেত্রকোনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশ:  ২২ মে ২০১৮, ১০:২০ | আপডেট : ২২ মে ২০১৮, ১০:২৬
নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা মডেল থানা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আমজাদ হোসেন (৩২) নামে তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় মডেল থানার ওসিসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছে।

মঙ্গলবার ভোররাতে জেলা সদরের অদূরে বড়াইল বালুঘাট এলাকায় অস্ত্র ও মাদক উদ্ধার করতে গিয়ে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পাইপগান এবং ৫টি কার্তুজ উদ্ধার করে পুলিশ। অভিযানকালে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিনসহ পাঁচজন পুলিশ সদস্য আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েল।

সম্পর্কিত খবর

    পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা পৌর শহরের পশ্চিম নাগড়া এলাকা থেকে সোমবার গভীররাতে মাদক ব্যবসায়ী খুন রাহাজানিসহ ১৫ মামলার আসামী মৃত আলী হোসেনের ছেলে আমজাদ হোসেনকে আটক করে পুলিশ। এ সময় বাসায় তল্লাশি চালিয়ে ৩শ পিছ ইয়াবা ও ৫শ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়।

    পরে গোপন সূত্রে খবর পেয়ে আটককৃত আমজাদকে নিয়ে মাদক ও অস্ত্র উদ্ধারে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েল নেতৃত্বে মডেল থানার ওসি বোরহান উদ্দিনের টিম বড়াইল এলাকায় অবস্থান নেয়। রাত পৌনে ৩টার দিকে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়।

    অভিযানে অংশ নেয়া ওসি বোরহান উদ্দিন, এস আই মকবুল হোসেন, এস আই মহসীন, এস আই আবদুল্লাহ, কনস্টেবল মালেকসহ ঘটনাস্থলে শীর্ষ মাদক ব্যবসায়ী আমজাদ গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার আমজাদ হোসেনকে মৃত ঘোষণা করেন।

    মডেল থানার ওসি বোরহান উদ্দিন জানান, আমজাদের বিরুদ্ধে ৩টি হত্যা ৫টি মাদক মামলাসহ ১৫টি মামলা রয়েছে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close