• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফেনীতে যানজট নিরসনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রকাশ:  ১৯ এপ্রিল ২০১৮, ১৮:৩৯
ফেনী প্রতিনিধি

ফেনী শহরের যানজট নিরসনে বৃহস্পতিবার শহরের কয়েকটি পয়েন্টে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। এ অভিযানের নেতৃত্ব প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, ট্রাংক রোডে ইট-বালু রেখে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির অপরাধে হীরা কনফেকশনারীর মালিক দেলোয়ার হোসেনকে (৪৮) কে ২০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। ট্রাংক রোডের মাঝখানে বাস রেখে যানচলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে মো. সুমনকে (৩০) কে ৫ শ টাকা অর্থদন্ডে দণ্ডিত করা হয়। ট্রাংক রোডের ফুটপাথে থাকা ভাসমান দোকান উচ্ছেদ করা হয়।

সম্পর্কিত খবর

    এ সময় জেলা স্যানিটারি ইন্সপেক্টর সুজন বড়ুয়া, পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর কৃষ্ণময় বণিক ও বিআরটিএ এর সহকারী মোটরযান পরিদর্শক মোশাররফ হোসেন ও ব্যাটালিয়ান আনসারের সদস্যদের উপস্থিতিতে শহরের হাসপাতাল মোড়ে অভিযানকালে রেজিস্ট্রেশনবিহীন ১১টি গাড়ির প্রত্যেকটির মালিককে ৫শ টাকা করে মোট ৫ হাজার ৫শ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে এক বাসচালকে ৫শ টাকা জরিমানা করা হয়। দণ্ডপ্রাপ্তরা হলেন- রহমত উল্যাহ (৪৮), জহিরুল ইসলাম (৩২), ইকবাল হোসেন (৩৫), মো. সেলিম (৩৮), ফয়েজ আহম্মেদ (৪৫), মো. রুমন (৩৫), রবিউল হোসেন (৪৭), মো. নুরনবী (৪০), আবু বক্কর (৪৮), মো. সিরাজুল ইসলাম (৫২)। রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে মো. হেলাল নামে এক বাসচালককে ৫শ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। এ সময় রেজিস্ট্রেশনবিহীন ৮টি সিএনজি অটোরিক্সা ও ২টি ব্যাটারিচালিত অটোরিক্সা জব্দ করা হয়।

    এর আগে গ্রাহকদের সাথে প্রতারণার করায় ট্রাংক রোডের অতিথি রেস্টুরেন্টের ম্যানেজার মো. রাশেদুজ্জামানকে (৫৬) কে ১৫ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। এ হোটেল দীর্ঘদিন দেশী মুরগি বলে কক মুরগি বিক্রি করে আসছে। এছাড়াও হোটেলটিতে অপরিষ্কার পরিবেশে খাবার সংরক্ষণ করা হচ্ছিল।

    ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা বলেন, অনিয়ম, ভেজাল ও প্রতারণার বিরুদ্ধে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close