• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ধর্ষণ, গ্রেফতার ৬

প্রকাশ:  ১৯ এপ্রিল ২০১৮, ১৮:২৮
কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরী ধর্ষণ । কিশোরী গণধর্ষণ মামলার প্রধান চার আসামীসহ ছয়জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প। এ ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের অষ্টগ্রামে বরাগির কান্দি (আদমপুর) এলাকায়।

সম্পর্কিত খবর

    ধর্ষণ ঘটনায় র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প বৃহস্পতিবার সকালে কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো.মাহফুজুর রহমান এবং স্কোয়ার্ড কমান্ডার এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানার কালীবাড়ি এলাকার দায়রা বাজার সীমান্তবর্তী এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে গণধর্ষণ মামলার প্রধান চার আসামীসহ ছয় জনকে গ্রেফতার করা হয় ।

    গ্রেফতারকৃতরা হলেন, এজাহারভূক্ত আসামী সামছু মিয়ার ছেলে হযরত আলী (২০), মৃত উছমান মিয়ার ছেলে আসাদ মিয়া (১৯),আজিজ মিয়ার ছেলে সুশেন মিয়া, শাহাবুদ্দির ছেলে এমদাদুল মিয়া, এজাহারবিহীন মৃত আসমত আলী মিয়ার ছেলে জাহের মিয়া, সুজি মিয়ার ছেলে মাসুম মিয়া তাদের সবাই অষ্টগ্রাম থানার বরাগির কান্দি (আদমপুর) এলাকার বাসিন্দা।

    র‌্যাব সুত্রে জানা যায়, ১২ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় অষ্টগ্রাম উপজেলার আদমপুর এলাকায় জনৈক কিশোরী তার নিজ বাড়িতে একাকী অবস্থানকালে সন্ধ্যায় দিকে তাকে শারীরিক নিযার্তনের উদ্দেশ্যে একই গ্রামের ছয় জন দুষ্কৃতিকারী তার মুখে ওড়না পেচিয়ে অপহরণ করে বাড়ির দক্ষিণ দিকে আনুমানিক আধা কিলোমিটার দুরে পতিত জমিতে নিয়ে জোরপূবর্ক শারীরিক নিযার্তন ও ধর্ষণ করে। এ ঘটনার দুইদিন পর ১৫ এপ্রিল কিশোরীর মা বাদী হয়ে অষ্টগ্রাম থানায় নারী ও শিশু নিযার্তন দমন আইনের ৭/৯(৩) ধারায় মামলা দায়ের করেন। যার মামলা নং ০৮।

    স্থানীয় সুত্রে জানা যায়, নিযার্তিত কিশোরী তার মায়ের সাথে সিলেটে বসবাস করতেন। ঘটনার এক মাস পূর্বে সে তার নিজ বাড়িতে আসেন। ঘটনার ৫/৬ দিন পূর্বে একই গ্রামের হযরত আলী কিশোরীকে বিভিন্নভাবে ইভটিজিং করত পরবর্তীতে কিশোরীকে প্রেমের প্রস্তাব দেয়। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ঘটনার দিন ১৩ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় দিকে কিশোরীকে বাড়িতে একা পেয়ে হয়ে হযরত আলী ও তার সহযোগীরা জোরপূবর্ক বাড়ি থেকে তুলে নিয়ে পালাক্রমে পাশবিক নিযার্তন করে। নিযার্তন শেষে কিশোরীকে তার বাড়ির পিছনে ফেলে রেখে চলে যায়। ঘটনার খবর শুনে কিশোরীর বাবা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

    র‌্যাব -১৪, ভৈরব ক্যাম্প অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, গণধর্ষণ ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। জঘন্য এ পাশবিক নিযার্তনের ঘটনার খবর ছড়িয়ে পড়ার সাথে সাথেই ভৈরব ক্যাম্প ধর্ষণের সাথে জড়িতদের ধরার জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে জড়িতদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close