• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিলাসবহুল গাড়িতে মাদক পাচার, গ্রেফতার ৫

প্রকাশ:  ১৯ এপ্রিল ২০১৮, ১৮:০৪
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদক বিরোধী অভিযানের সময় বিলাসবহুল একটি ল্যান্ড ক্রুসার গাড়ি দিয়ে মাদক পাচার করার সময় ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট, ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার হয়।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার ফতুল্লা থানার ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- ঢাকার রামপুরার বনশ্রী এলাকার সোহাগ খান, নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মিনারবাড়ি এলাকার ইউসুফ আলী, ফতুল্লার কুতুব আইল এলাকার রবিন, সস্তাপুর লামাপাড়ার হাবিব এবং শিবু মার্কেট এলাকার রাসেল।

সম্পর্কিত খবর

    ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঞ্জুর কাদের জানান, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লা স্টেডিয়াম এলাকায় মাদক পাচার হচ্ছে এমন একটি সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে রাস্তায় থেমে থাকা একটি ল্যান্ড ক্রুসার গাড়িকে সন্দেহ হলে আটক করা হয়। পরে গাড়ির ভেতরে অবস্থানরত পাঁচ যুবককে চ্যালেঞ্জ করে গাড়ি তল্লাশী করে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ৪৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়। এসময় গাড়িতে থাকা ওই ৫ মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ডাকাত রতনের ছত্রছায়ায় এবং তার বিলাসবহুল গাড়িটি দিয়ে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় মাদক পাচার করে আসছিল।

    তিনি জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে এবং জব্দ করা গাড়ির মালিক ডাকাত রতনকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close