• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

'মাদকের সঙ্গে জড়িত থাকলে কাউকে ছাড় দেওয়া হবে না'

প্রকাশ:  ১৯ এপ্রিল ২০১৮, ১৭:৩৪
হিলি প্রতিনিধি

সীমান্তে চোরাচালান ও মাদকের সঙ্গে কেউ জড়িত থাকলে কাউকে ছাড় দেওয়া হবে না। সীমান্ত এলাকায় আমাদের দায়িত্বরত সকল বিজিবি’র সদস্য দিনরাত সীমান্তে মাদক ও চোরাচালান বন্ধ করতে একযোগে কাজ করে যাচ্ছে। সীমান্ত এলাকায় গিয়ে কাটা তার কেটে কেউ যেন অবৈধ্য পথে সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশ করতে না পারে এবং চোরাচালানীর পণ্য আনতে গিয়ে অকারণে বিএসএফ এর গুলিতে কারও যেন মৃত্যু না হয়, সেই দিকে সকলকে সহযোগিতা করতে হবে। আমাদের একার পক্ষে চোরাচালান ও মাদকরোধ করা সম্ভব নয়।

সীমান্ত এলাকায় যারা চোরাচালানের ব্যবসার সাথে জড়িত তাদেরকে ভাল পথে আনার জন্য আমরা পূর্নবাসনের জন্যে সবরকম সহযোগিতা করে যাব। যাতে তারা চোরাচালানের অবৈধ্য পথ থেকে সরে আসে। বর্তমান সীমান্ত এলাকায় মানুষ হত্যা শূন্যের কোঠায় এসেছে। দুই দেশের মধ্যে বন্ধুত্ব বজায় রাখতে ভারতীয় বিএসএফ’দের সাথে আমরা সীমান্ত বিষয় নিয়ে বৈঠক করি। যাতে সীমান্ত এলাকায় কোন অনাকাঙ্কিত কোন ঘটনা না ঘটে।

সম্পর্কিত খবর

    বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বর্ডার গার্ড বাংলাদেশ দিনাজপুর বিজিবি’র সেক্টরের সভাকক্ষে দিনাজপুর ও জয়পুরহাট জেলার সাংবাদিকদেরকে নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিজিবি’র দিনাজপুর সেক্টরের অতিরিক্ত পরিচালক, অপারেশন মেজর এ এস এম রবিউল হাসান। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর বিজিবি’র সেক্টর কমান্ডার কর্ণেল মো: আনিসুর রহমান।

    বক্তব্য রাখেন ২০ বিজিবি’র অধিনায়ক লে: কর্ণেল রাশেদ মোহাম্মদ আনিসুল হক, ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লে: কর্ণেল এস এম রেজাউর রহমান (পিএসসি), ৪২ বিজিবি’র অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ মাহবুব মোর্শেদ (পিএসসি), ৪২ বিজিবি’র উপঅধিনায়ক মেজর মোহাম্মদ শহীদুল্লাহ ভুঁইয়া, বিজিবি’র সেক্টর সদরের মেজর এ এস এম রবিউল হাসান অতিরিক্ত পরিচালক, অপারেশন।

    এছাড়াও বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবীদুলাল, দৈনিক তিস্তা পত্রিকার প্রকাশক সম্পাদক মো: মিজানুর রহমান, দৈনিক আজকের প্রতিভা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো: আবু সাঈদ কুমার, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজুর রহমান মিলন, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি অমর চাঁদ গুপ্ত অপু, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি মো: মোবারক হোসেন, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি মো: আফজাল হোসেন, পাচঁবিবি প্রেসক্লাবের সহ সভাপতি দুলাল অধিকারী, হিলি বার্তার যুগ্ন সম্পাদক সৈয়দ মোস্তাফিজুর রহমান, দৈনিক জনতার প্রতিনিধি মো: সাইফুল ইসলাম, আমাদের সময় প্রতিনিধি ওয়াহেদুল ইসলাম ডিফেন্স, মাই টিভির প্রতিনিধি মো: ফিজারুল ইসলাম ভুট্ট।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close