• বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫
  • ||

এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

প্রকাশ:  ১৬ এপ্রিল ২০১৮, ০৯:৩৫
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট

রাজশাহীর তানোরে এক এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে বলে জানা গেছে। সে এখন ৮ মাসের অন্ত:সত্তা। এ ঘটনায় থানায় ওই পরীক্ষার্থীর মা বাদি হয়ে থানায় মামলা করেছে। শনিবার রাতে ধর্ষক কাওসার আলী বিপ্লবকে (২৪) পুলিশ গ্রেফতার করেছে। কাওসার তানোর পৌর এলাকার কালিগঞ্জ রায়নত বরশো গ্রামের আফসার আলী মন্ডলের ছেলে।

মামলার বিবরণ সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার পরীক্ষার্থীর মা ঢাকায় এক গার্মেন্টসে চাকুরী করে। মেয়ে এসএসসি পরীক্ষার কারণে তার নানির কাছে রেখে গেছেন। কাওসার ওই ছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। ২০১৭ সালের ৮ সেপ্টেম্বর ওই ছাত্রীকে জোর করে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা কাউকে না বলতে শ্বাসিয়ে দেয়।

কাওসারের ভয়ে ওই ছাত্রী কাউকে কিছু বলেনি। এ দিকে ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা ঢাকা থেকে বাড়িতে এসে দেখে তার মেয়ে অন্ত:সত্তা। বিষয়টি জানার পর কাওসারের মা-বাবাকে জানালে তারা কোন কর্ণপাত করে না।

নিরুপায় হয়ে ওই গার্মেন্টস কর্মী কাওসার আলী বিপ্লবকে আসামী করে শনিবার রাতে মামলা করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ কাওসারকে গ্রেফতার করেন।

তানোর থানা অফিসার ইনর্চাজ (ওসি) রেজাউল ইসলাম বলেন, ভিকটিম এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। আসামী কাওসারকে রোববার সকালে জেল হাজতে পাঠানো হয়েছে।