• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

অবশেষে না ফেরার দেশে বৈশাখী

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৩৭ | আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৫৯
লালমনিরহাট প্রতিনিধি

মৃত্যুর সাথে কয়েক ঘন্টা যুদ্ধ করে অবশেষে সবাইকে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় গুরুত্বর আহত এসএসসি পরীক্ষার্থী বৈশাখী আক্তার মায়া (১৭)। মায়ার এই মৃত্যুতে পরিবার-শিক্ষক, বন্ধু-বান্ধব ও গোটা এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

রোববার দুপুর আড়াইটার দিকে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় বৈশাখীর মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান।

সম্পর্কিত খবর

    এর আগে রোববার সকাল ৯টার দিকে উপজেলার কাকিনা রেল ক্রোসিং এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

    বৈশাখী জেলার আদিতমারী উপজেলার তালুক পলাশী গ্রামের সাবেক ইউপি সদস্য তোফাজ্জল হোসেনের মেয়ে। এছাড়া উপজেলার কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলো সে।

    এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আহসান হাবিব বলেন, বৈশাখীর মাথায় প্রচন্ড আঘাত লাগায় তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত রংপুর মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছিলো।পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

    কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন বৈশাখীর মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন জানান, এ ঘটনায় ট্রাকটি আটক করা হয়েছে। এছাড়া ওই পরিক্ষার্থীর পরিবার অভিযোগ করলে মামলা দায়ের করা হবে। এমনকি এ ব্যাপারে ব্যবস্থা নিতে ওই পরিবারের সাথেম যোগাযোগ করা হবে বলেও জানিয়েছেন।

    কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান জানান, আমি বিশ্বাস করতে পারছি না, বৈশাখী আর আমাদের মাঝে নেই। যখন শুনলাম দুর্ঘটনার কবলে পড়ে বৈশাখীকে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে থেকে রংপুরে নিয়ে যাওয়া হয়েছে তখন আর আমার কোন ভালো লাগছিলো না। তার মত একজন মেধাবী ছাত্রকে অকালে হারাতে হবে এমনটা ভাবতেই......বলেই থেমে যান ওই প্রধান শিক্ষক। আর কোন কথা না বলতে পারেননি তিনি।

    উল্লেখ্য, রোববার সকালে পরীক্ষা দেয়ার জন্য বৈশাখী বাড়ি থেকে মামার সাথে মোটরসাইকেল যোগে কালীগঞ্জ উপজেলার কেইউপি উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিলো সে। পথিমধ্যে উপজেলার কাকিনা রেল ক্রসিং এলাকায় দ্রুত গতিতে ছুটে আসা একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে বৈশাখী ছিঁটকে পড়ে গিয়ে গুরুত্বর আহত হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসারা তাকে রংপুর মেডিকেল কলেজে প্রেরণ করেন।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close