• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চাঞ্চল্যকর ইউপি চেয়ারম্যান হত্যা আটক ৪

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৪৭
নড়াইল প্রতিনিধি

নড়াইলের চাঞ্চল্যকর ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা লতিফুর রহমান পলাশ খুনের ঘটনায় সন্দেহমূলক ও জিজ্ঞাসাবাদের জন্য আটক ৪ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।শনিবার দুপুরে ১৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলো দিঘলিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ফরিদ আহম্মেদ বুলু কাজী, কুমড়ি গ্রামের শরীফ বাকী বিল্লাহ, একই গ্রামের সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত সোহেল রানার স্ত্রী রিজিয়া সুলতানা ও লোহাগড়া পৌরসভার রাজপুর গ্রামের মিরান শেখ।

সম্পর্কিত খবর

    লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, চেয়ারম্যান পলাশ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতারকৃত চারজনকে ১৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।

    এদিকে ঘটনার তিনদিনেও (শনিবার বিকাল ৪টা পর্যন্ত) থানায় কোন মামলা হয়নি। নিহতের ভাই বীরমুক্তিযোদ্ধা মোঃ সাইফুর রহমান হিলু জানান, মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।

    প্রসঙ্গত: লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারমান উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক চেয়ারম্যান পলাশকে ১৫ ফেব্রুয়ারি দুপুর ১২টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদ চত্বরে দিনে দুপুরে সন্ত্রাসীরা গুলি করে ও কুপিয়ে হত্যা করে। ওইদিন সন্ধ্যায় নড়াইল সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরের দিন শুক্রবার দুপুর আড়াইটার সময় দিঘলিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে তার জন্মস্থান কুমড়ি গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close