• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রের মর্মান্তিক মৃত্যু!

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:৫৫
জামালপুর প্রতিনিধি

জামালপুরে ট্রেনে কাটা পরে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বিকালে শহরের পশ্চিম ফুলবাড়িয়া ও বামুনপাড়ার কাছাকাছি জহুরুলের ফিসারিজ এলাকায় এই হৃদয়বিদারক ঘটনা ঘটে!

নিহত বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র আরিফুল ইসলাম হাসিব(২৪) শহরের কাচারীপাড়াস্থ সিংহাজানী হাই স্কুল রোড এলাকার আব্দুল গণির ছেলে।

সম্পর্কিত খবর

    পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, আরিফুল ইসলাম হাসিব ঢাকার সিটি ইউনির্ভাসিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগে স্নাতক সম্মান পড়ছিলো। সে কয়েক মাস আগে ঢাকা থেকে জামালপুর আসে। আজ বিকালের দিকে হাসিব বাসা থেকে বের হয়ে যায়।

    অপরদিকে,শহরের পশ্চিম ফুলবাড়িয়া ও বামুনপাড়ার কাছাকাছি জহুরুলের ফিসারিজ এলাকায় সরিষাবাড়ী থেকে ছেড়ে আসা ঢাকা গামী আন্ত:নগর অগ্নীবীণা এক্সপ্রেস ট্রেনের নিচে এক যুবককে কাটা পড়তে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ অজ্ঞাত অবস্থায় উদ্ধার করে জামালপুর রেলওয়ে থানা নিয়ে যায়। পরে সেখানেই হাসিবকে সনাক্ত করে পরিবারের সদস্যরা।

    হাসিবের কাচারীপাড়াস্থ বাসায় গিয়ে দেখা যায় তার মা হুসনে আরা বেগম বারবার মূর্ছা যাচ্ছিলেন!আত্মীয়-স্বজন, পাড়া প্রতিবেশীরা তাকে বেশ ভাল ছেলে হিসেবে জানতেন।তার এই অকাল মৃত্যুতে সবাই শোকাভিভূত!

    তার মৃত্যুর কারন সম্পর্কে পরিবারের কেউ তাৎক্ষনিকভাবে কিছু জানাতে পারননি।

    জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাসিমুল ইসলাম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।প্রাথমিক তদন্তে এটি দূর্ঘটনা,নাকি আত্মহত্যা তা নিশ্চিত করা যায়নি।ময়না তদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছিল তখন।

    এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close