• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রবাসী যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

প্রকাশ:  ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:২৬
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে আদম ব্যাপারী ও তার লোক জনের হামলার স্বীকার হয়ে জীবন বাচাঁতে ব্রহ্মপুত্র নদীতে ঝাঁপ দেওয়ার ৫মাস পর সবুজ মিয়া নামে মালয়েশিয়া প্রবাসী এক যুবকের লাশ উদ্ধার করেছে গফরগাঁও থানা পুলিশ । আজ বৃহস্প্রতি বার সকালে তেতুলিয়া এলাকায় ব্রহ্মপুত্র নদীতে এক অজ্ঞাত যুবকের মাথা ও হাত ছাড়া ক্ষতবিক্ষত লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন । পরে সবুজের স্বজন ও পুলিশ লাশের গায়ের কাপড় থেকে উদ্ধার হওয়া জাতীয় পরিচয় পত্র দেখে সবুজের লাশ সনাক্ত করে । ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হযেছে ।

উল্লেখ্য ,উপজেলার পাঁচবাগ ইউনিয়নের যাওয়াজাইল গ্রামের শহিদ মিয়া তার দুই ছেলে পারভেজ (১৮) ও রাসেল (২৪) এবং তার শ্যালক সাইফুল কে বিদেশ পাঠাতে একই গ্রামের আদম ব্যাপারী আলী নেওয়াজেকে ১০ লাখ ৫০হাজার টাকা দেয় । কিন্তুু গত তিন বছর ও আদম ব্যাপারী আলী নেওয়াজ তাদেরকে বিদেশ না পাঠিয়ে আত্মগোপন করে ।১৯শে সেপ্টেম্বর দুপুরে গফরগাঁও সাব-রেজিষ্টি অফিসে আদম ব্যাবপারী আলী নেওয়াজের জমি বিক্রির সংবাদ পেয়ে শহিদ ও তার ছেলেরা টাকা ফেরত চায়। এসময় বাড়িতে গিয়ে টাকা দিবে বলে আলী নেওয়াজ কৌশলে সাব-রেজিস্ট্রি অফিস ত্যাগ করে। পরে শহিদ ও তার মালয়েশিয়া প্রবাসী ছেলে সবুজসহ তিন ছেলে এবং পরিবারের লোকজন নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে তেতুলিয়া মোড়ল বাড়ী এলাকায় পৌছা মাত্র অটোরিক্রসার গতি রোধ করে আদম ব্যাপারী ও তার লোকজন দা,লাঠি নিয়ে হামলা চালায় । হামলায় ৩জন আহত হয় ।

সম্পর্কিত খবর

    এ সময় সবুজ(২৪) দায়ের কোপে মারাত্মক জখম নিয়ে জীবন বাচাঁতে ব্রহ্মপুত্র নদীতে ঝাঁপ দেয় । এঘটনার পর থেকে সবুজ নিখোঁজ রয়েছে । নিখোঁজ সবুজকে উদ্ধারে ময়মনসিংহ ফায়ার র্সাভিসের ডুবুরী দলের সবুজের স্বজন ও স্থানীয় লোকজন খোঁজা খোঁজি করে ও সবুজের সন্ধান পায়নি। তার পরিবার সূত্রে জানা যায়,সবুজ গত অক্টোবর মাসে তার ছুটি শেষে কর্মস্থল মালয়েশিয়া ফিরে যাওয়ার কথা ছিল। এ ঘটনায় সবুজের পিতা শহিদ মিয়া বাদী হয়ে গত ২০ সেপ্টম্বর আদম ব্যাপারী আলী নেওয়াজ,পাচঁবাগ ইউনিয়ন পরিষদের সদস্য জিতু মিয়া, জহির,জয়নাল,সেলিম,মাজেদুল নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৭/৮জনকে আসামী করে গফরগাঁও থানায় মামলা দায়ের করেন । পরে পুলিশ আদম ব্যাপারী আলী নেওয়াজ ও স্বপন মিয়াকে আটক করে ঐ মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করে ।পরে তারা জামিনে বের হয়ে আসে ।

    গফরগাঁও র্সাকেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রায়হানুল ইসলাম বলেন, ব্রহ্মপুত্র নদ থেকে উদ্ধার হওয়া হাত ও মাথা বিহীন ক্ষতবিক্ষত লাশের গায়ের কাপড় থেকে সবুজের জাতীয় পরিচয় পাওয়া যায়।আমি ঘটনা স্থল পরির্দশন করেছি ।সবুজের স্বজনদের সাথে কথা বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে লাশটি সবুজের। লাশের ডিএনএ পরিক্ষা জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। মামলাটি জেলার গোয়েন্দা শাখা তদন্ত করছে

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close