• রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ৪ ভাদ্র ১৪২৫
  • ||

খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছাড়বো না

প্রকাশ:  ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:০০ | আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:০২
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট

কেন্দ্রীয় বিএনপি’র রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেছেন, বেগম খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত আমরা রাজ পথ ছাড়বো না। বিএনপি'র নেতাকর্মীরা আজ সংকল্পবদ্ধ, তাই তারা তারা ঘরে ফিরে যাবে না।

বুধবার দুপুরে লালমনিরহাট জেলা বিএনপি কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপির অনশন কর্মসুচিতে তিনি এসব কথা বলেন।তিনি আরও বলেন, বিএনপির আন্দোলনে সরকার আজ ভীত। তাই শান্তিপূর্ন কর্মসূচী পালনে আমাদের ভাল জায়গার অনুমতি দেয়া হয় না।তাই লালমনিরহাটে বিএনপি’র আজকের এই অনশন কর্মসুচী চলছে সংকীর্ণ রাস্তার পার্শে।

তিনি বলেন, খালেদা জিয়া ছাড়া এ দেশে নির্বাচন আমরা হতে দিব না। অন্যায় ভাবে বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেওয়া হয়েছে। এছাড়া সরকার দেশের সর্বচ্চ আদালত থেকে শুরু করে নিম্ন আদালত পর্যন্ত বিচার ব্যবস্থা ধ্বংস করে ফেলেছে।

অনশন কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারন সম্পাদক একেএম মমিনুল হক, জেলা যুবদলের সভাপতি আফজালহোসেন, সাধারন সম্পাদক এম এ হালিম, জেলা ছাত্রদলের সভাপতি মহিউদ্দিন আহমেদ লিমন, সাধারন সম্পাদক আনিছুর রহমান ভিপি আনিছ প্রমুখ।

কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে লালমনিরহাট জেলা বিএনপি কার্যালয়ের সামনে সকাল ১০টায় অনশন কর্মসূচী শুরু হয় চলবে বিকেল ৫টা পর্যন্ত। এতে জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকগণ অংশ নেয়।