• শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

'এরশাদের হাতকে শক্তিশালী করুন'

প্রকাশ:  ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৪০
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট

জাপা’র কেন্দ্রীয় কমিটির যুগ্ন সমাজ কল্যান বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল বলেছেন, বর্তমানে দেশে অস্থিরতা বিরাজ করছে। একটি স্বাধীন দেশ কখনো এভাবে চলতে পারে না। দেশে শান্তি ফিরিয়ে আনতে হবে। তাই আগামী নির্বাচনে জাপা’র প্রতিষ্ঠাতা এরশাদকে ভোট দিয়ে আমরা সরকার গঠন করবো। এ জন্য জাপা’র সকলকে সংঘঠিত ভাবে কাজ করে এরশাদের হাতকে আরো শক্তিশালী করতে হবে। মঙ্গলবার রাতে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা জাপা’র কার্যালয়ে জাপা’র আয়োজনে বর্ধিত সভায় ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এরশাদ চায় এই দেশের মানুষ শান্তিতে ঘুমাক।নিরাপদ থাকবে দেশের প্রতিটি মানুষ। মানুষকে মিথ্যা আশ্বাস দিয়ে ভোটে জেতার রাজনীতি তিনি করেন না। তিনি মানুষের অধিকার ও দাবী গুলো পূরনের জন্য রাজনীতি করেন। এছাড়া তিনি বলেন, এরশাদের রাজনীতি গরীবের জন্য। তাদের সুখ ও শান্তির জন্য, বড় লোকের জন্য নয়। আর তিনি কখনো নিজের বা দলের নেতাকর্মীদের অর্থসম্পদ বাড়ানোর জন্য রাজনীতিতে আসেননি। তিনি এসেছেন তাদের জন্য যাদের স্বপ্ন সীমিত, অল্প সুখেই তৃপ্ত। এছাড়া ওই সব মানুষের মুখে হাসি ফোটাতে নিরলস ভাবে করে যাচ্ছেন তিনি।

উপজেলা জা’পার সভাপতি নাজির হোসেন আহমেদের সভাপতিত্বে উক্ত বর্ধিত সভা ও যোগদান অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা জাপা’র সম্পাদক বিধান চন্দ্র রায়, সিনিয়র সহ-সভাপতি মোখলেছুর রহমান টুকু, সাংগঠনিক সম্পাদক প্রভাষক শামসুজ্জামান সবুজ প্রমূখ। এছাড়া যুবসংহতির সভাপতি প্রভাষক রফিকুল ইসলাম, সেচ্ছাসেবক পার্টির আহবায়ক সহযোগী অধ্যাপক মাওলানা আব্দুস ছামাদ, কৃষক পার্টির সভাপতি আব্দুল কাদের মাস্টার, জাতীয় ছাত্রসমাজের যুগ্ম সাধারণ সম্পাদক রাজ্জাকুর ইসলাম রাজ্জাকসহ উপজেলা জাপা’র বিভিন্ন ইউনিট থেকে আগত নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে এ সময় উপজেলার চলবলা ইউনিয়ন আ’লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলাম সহ কয়েকজন নেতা কর্মী রোকন উদ্দিন বাবুলের হাতে ফুলের তোঁড়া দিয়ে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পার্টিতে যোগদান করেন।

apps