• রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

ম্যাগজিনসহ ৬টি বিদেশী পিস্তল উদ্ধার আটক ১

প্রকাশ:  ১০ ফেব্রুয়ারি ২০১৮, ১১:১৫
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোল্লাটোলা হুদমাপুর গ্রামে শনিবার ভোররাতে আনারুল ইসলামের (৪৫) বাড়ি তল্লাশী করে ৬টি অবৈধ বিদেশী পিস্তল.৪টি পিস্তলের ম্যাগজিন ও ১৩ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করেছে বিজিবি।

এ ঘটনায় মৃত.আবুল হোসেনের ছেলে আনারুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি অস্ত্রসহ একাধিক মামলার পলাতক আসামী বলে জানা গেছে। চাঁপাইনবাবগঞ্জে ৫৯’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল রাশেদ আলী অভিযানে নেতৃত্ত দেন। শনিবার সকাল সাড়ে ৯টায় লে.কর্ণেল রাশেদ আলী ব্যাটালিয়ন সদরে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিং-এ ঘটনার বর্ণনা দেন। তিনি বলেন, অবৈধ আগ্নেয়াস্ত্র চোরাকারবারী আনারুল রাত আড়াইটায় আজমতপুর সীমান্ত দিয়ে ভারত হতে অস্ত্র নিয়ে বাংলাদেশে প্রবেশ করে বিজিবি’র ফাঁদ এড়িয়ে নিজ বাড়িতে পৌঁছান।

পরে তাঁর বাড়ি তল্লাশী করে ওইসব অস্ত্র পাওয়া যায়। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, সীমান্তে অস্ত্র চোরাচালান রোধে বিএসএফ বারবার সহযোগিতার আশ্বাস দিলেও বাস্তবে তা পাওয়া যাচ্ছেনা। তিনি আরও বলেন, দেশের বর্তমান পরিস্থিতি অস্থিতিশীল করতে এসব অস্ত্র আনা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান অধিনায়ক রাশেদ আলী।

apps