• বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

লালমনিরহাটে গাঁজা ও বিদেশীমদসহ আটক ২

প্রকাশ:  ০৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৩৯ | আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:০১
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট
লালমনিরহাট জেলার পাটগ্রাম ও কালীগঞ্জ উপজেলায় পৃথক পৃথক অভিযানে তিন বোতল বিদেশী মদ ও ৫০০ গ্রাম গাঁজাসহ দুই যুবককে আটক করেছে থানা পুলিশ।রবিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। 

রবিবার সকালে জেলার পাটগ্রাম উপজেলার ইসলামপুর ডাঙ্গাপাড়া এলাকা থেকে সেলিম হোসেনকে (২৪) ও কালীগঞ্জ উপজেলার কাকিনা পালপাড়া এলাকা থেকে শামীম মিয়াকে (২২) আটক করা হয়। 

আটককৃত সেলিম হোসেন জেলার পাটগ্রাম উপজেলার ইসলামপুর ডাঙ্গাপড়া এলাকার মৃত আব্দুল হাকিমের পুত্র এবং শামীম মিয়া জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা পালপাড়া এলাকার নুরল হকের পুত্র। 

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাজ্জাদ হোসেন জানান, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ইসলামপুর ডাঙ্গাপাড়া এলাকায় পুলিশ অভিযান চালিয়ে তিন বোতল বিদেশী মদসহ সেলিম হোসেনকে আটক করে। তিনি আরো জানান, এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়েরের পর রবিবার দুপুরে জেল হাজতে প্রেরন করা হয়েছে। 

এদিকে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাকিনা পালপাড়া এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা ও একটি বাইসাইকেলসহ শামীমকে আটক করে। এছাড়া তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়েরের পর তাকে শনিবার দুপুরে জেল হাজতে প্রেরন করা হয়েছে।