• বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫
  • ||

সাইনার বায়োপিকে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর

প্রকাশ:  ০১ অক্টোবর ২০১৮, ১২:৪৬
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট

মহেন্দ্র সিং ধোনি, শচিন টেন্ডুলকার থেকে মিলখা সিং, মীর রঞ্জন নেগি এমনকী 'দঙ্গল গার্ল' - ভারতীয় ক্রীড়াজগতের নক্ষত্রদের বায়োপিকে অভিনয় করেছেন বলিউডে এমন মানুষের সংখ্যা কম নয়। কিন্তু যার ভূমিকায় অভিনয় তাঁর সঙ্গে চেহারায় হুবহু মিল খুব কমই দেখা গিয়েছে। সেই কারণেই শ্রদ্ধা কাপুরের টুইটারে ছবি দেখে অনেকেই চমকে উঠেছেন। শ্রদ্ধা কাপুর না সাইনা নেহওয়াল? ফার্স্ট লুক দেখে ধন্দ্বে পড়তে পারেন আপনিও। অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী শাটলার সাইনার বায়োপিকে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। সেই সিনেমায় নিজের ফার্স্টলুক প্রকাশ করেছেন শ্রদ্ধা কাপুর নিজেই।

সাইনা নয়, ছবিটা শ্রদ্ধারই। ছবিতে দুজনের মিল দেখে সত্যিই অবাক হতে হয়। ছবিতে ম্যাচ জেতার পরে সাইনার জয়ের উচ্ছ্বাসের ভঙ্গিতেই দেখা যাচ্ছে শ্রদ্ধাকে। শ্রদ্ধা নিজের টুইটারে এই ছবিটি শেয়ার করেছেন। স্বাভাবিকভাবেই টুইটারে ও অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধার লুক ভাইরাল হয়ে গিয়েছে। অনুরাগীরা ইতিমধ্যেই এই ছবির মুক্তির অপেক্ষায় দিন গোনা শুরু করে দিয়েছেন।

সাইনা নেহওয়ালের জীবনী পর্দায় ফুটিয়ে তুলতে শ্রদ্ধা রীতিমতো ব্যাডমিন্টনের প্রশিক্ষণ নিয়েছেন। শ্রদ্ধাকে শিখিয়েছেন স্বয়ং সাইনা এবং তাঁর কোচ পুল্লেলা গোপিচাঁদও। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া কিছু ছবিতে দেখা যাচ্ছে সাইনার বাড়িতেও সময় কাটিয়েছেন শ্রদ্ধা।

/এস কে