• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

পানশালায় ঢুকে কার্টুন হলেন সুয়ারেজ

প্রকাশ:  ১৭ আগস্ট ২০১৮, ১৭:২৯
স্পোর্টস ডেস্ক

বাইরে লেখা ওয়েস্টার্ন সেলুন। আসলে সেলুন নয়, পানশালা। নাম ওয়েস্টার্ন সেলুন। সেখানে বসে গ্লাভস হাতে পিয়ানো বাজাচ্ছেন ইতালির বর্ষীয়ান গোলকিপার জিয়ানলুইগি বুঁফো। এক টেবিলে বসে কার্ড খেলছেন রোমেলো লুকাকু, মারিও বালোতেল্লি, অলিভার জিরাউডরা। পানশালার দেওয়াল সুয়ারেজের ছবি টাঙানো। তার নীচে লেখা ওয়ান্টেড।

বাস্তব কোনও ছবি নয় পুরোটাই ভার্চুয়াল। সুয়ারেজ, বুঁফো, জিরাউডরা এখানে কার্টুন চরিত্র। আর সেই কার্টুন ফিল্মে নায়ক সুয়ারেজ। এক দশক পর স্পনসর বদলালেন সুয়ারেজ। পুরনো ক্রীড়া সরঞ্জাম সংস্থার সঙ্গে তাঁর আর সম্পর্ক রইল না। সুয়ারেজকে এবার দেখা যাবে অন্য এক সংস্থার ক্রীড়া সরঞ্জাম পরে খেলতে। আর সুয়ারেজকে দলে টেনে সেই সংস্থা ঘোষণা করল একটু অন্যভাবে। কার্টুন ফিল্ম তৈরি করল তারা। তাতে সুয়ারেজ নায়ক। জিরাউড, বালেতেল্লি, বুঁফোরা সেই সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ। এবার দলে এলেন উরুগুয়ের তারকা সুয়ারেজ।

সম্পর্কিত খবর

    বার্ষিক এক মিলিয়ন ইউরোয় নতুন স্পনসর সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হলেন সুয়ারেজ। ফরগেট দ্য পাস্ট, বি দ্য ফিউচার। এই ট্যাগলাইন-এ সুয়ারেজ নিজের নতুন অবতারের ভিডিও প্রকাশ করলেন। কাউ বয় টুপি সাথে নয় নাম্বার জার্সি পরে তিনি ওয়েস্টার্ন সেলুনে ঢুকলেন। তাঁকে দেখে চমকে গেলেন সার্জিও আগুয়েরো, অ্যান্টনিও গ্রিজম্যান, জিরাউডরা। কিছুক্ষণ সবার সামনে থেকে পানশালা থেকে বেরিয়ে মিলিয়ে গেলেন সুয়ারেজ।

    ২০১৪ বিশ্বকাপে ইতালির ডিফেন্ডার জর্জিও চেলিনিকে কামড়ে দিয়ে বিতর্কের জন্ম দিয়েছিলেন উরুগুয়ের তারকা সুয়ারেজ। এই ভিডিওতে কিন্তু জুভেন্টাসের ডিফেন্ডার চেলিনিও রয়েছেন। তবে অন্য ভূমিকায়। তিনি এখানে রয়েছেন বারটেন্ডার হিসাবে। সুয়ারেজকে এমন ভাবে দেখে তিনিও অবাক।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close