• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ইতালিতে নতুন জীবন শুরু রোনালদোর

প্রকাশ:  ১৭ আগস্ট ২০১৮, ১২:০৫
স্পোর্টস ডেস্ক

যতো রহস্য এই বাড়টি নিয়েই।কারণ এই বাড়িতেই শুরু হচ্ছে রোনালদোর নতুন জীবন। স্পেন ছেড়ে এখন ইতালিতে এই পর্তুগিজ তারকা। রিয়াল মাদ্রিদ ক্লাব ছেড়ে দিয়ে এখন জুভেন্টাসে। ক্রিশ্চিয়ানো রোনালদোর ঠিকানা বদলে গেল বলাই যায়। পর্তুগিজ মহাতারকার ক্লাব পরিবর্তনের খবর নজর ঘুরিয়ে দিচ্ছে অনেকের। এক হাজার বর্গমিটারের সুবিশাল বাড়িটিতে আছে ২০০ রুম, যাতে আছে ৮টি বেডরুম। এতে এখন থেকে বসবাস করবেন ‘সি-সেভেন’।

সম্পর্কিত খবর

    পর্বতঘেরা তাক লাগানো এক বাড়ি। জুভেন্টাসে ক্রিশ্চিয়ানো রোনালদোর নতুন জীবন। বেশ মানিয়ে নিয়েছেন তিনি ইতালির ক্লাবের সঙ্গে।

    রোনালদোর ক্লাব-পরিবর্তনের খবরে ইতালির সংবাদমাধ্যম জানাচ্ছে, রোনালদোর জন্য বিলাসবহুল বাড়ি ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে। যে বাড়িটি স্থির হয়েছে রোনালদোর জন্য, সেই বাড়িতে অতীতে থেকেছেন ‘সিআর সেভেন’-এর কোচ জিনেদিন জিদান। ইতালির বিশ্বচ্যাম্পিয়ন দলের অধিনায়ক ফাবিও কানাভারোও এই বাড়িটিতেই থেকেছেন আগে।

    ইতালিতে রোনালদোর পা রাখা নিয়ে শুরু হয়েছে জোর গুঞ্জন। বান্ধবী জর্জিনাকে নিয়ে রোনালদো স্ত্রাদা সান ভিতো রেভিলিয়াস্কোর একটি দর্শনীয় ভিলাতে রোনালদো উঠবেন বলে শোনা যাচ্ছে।

    নতুন ক্লাবে তার নতুন বন্ধু দিবালা। আটটি শোবার ঘর রোনালদোর প্রাসাদোপম বাড়িতে। একটি জিম, ইনডোর ও আউটডোর সুইমিংপুল। তুরিনে নিজের পাঁচক, পুষ্টিবিদ ও ফিজিওথেরাপিস্ট নিয়ে এসেছেন পর্তুগিজ তারকা।বিলাসবহুল বাড়িটি যে এলাকায়, সেখানে বিশিষ্ট সব মানুষজনের বসবাস। জুভেন্টাসের ক্লাব প্রেসিডেন্টই এই ভিলাটা বেছে দিয়েছেন রোনালদোর জন্য।

    এক হাজার বর্গমিটার এলাকার উপরে তৈরি এই বাড়িটি। তিনটি ফ্লোরে ২০০টি রুম রয়েছে। তার মধ্যে আটটিই বেডরুম। বাড়িটির মধ্যে রয়েছে দু’টি গোপন সুড়ঙ্গ। এই সুড়ঙ্গের মাধ্যমে রোনালদোর সুইমিং পুলে পৌঁছে যেতে পারবেন। পাপারাৎজিদের হাত থেকে বাঁচার জন্য বিশেষ একটি বাঙ্কারও রয়েছে বাড়িটিতে। বাডিটির ভাড়া কত তা জানা যায়নি। তবে কানাভারো বার্ষিক ছ’ লক্ষ ইউরো দিতেন। কানাভারোর সময় আর এখনকার সময় এক নয়। তাই এখন বাড়িটিরভাড়া আরও বাড়বে।

    অনুশীলনে সবার আগে আসেন রোনালদো।সবার পরে যান অনুশীলন থেকে। জুভেন্টাসে তার সতীর্থরা রোনালদোর এমন নিষ্ঠা ও একাগ্রতায় যারপরনাই বিস্মিত। ৩৩ বছরের উইঙ্গার সেরি-এ জায়ান্টদের সবার মন কেড়ে নিয়েছেন।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close