• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

ফ্রেন্ডলি ফুটবল ম্যাচে রবি’কে হারালো বিএসপিএ

প্রকাশ:  ১১ আগস্ট ২০১৮, ১৬:৫৯
ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশন (বিএসপিএ) এবং মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান রবি’র মধ্যে শুক্রবার একটি ফ্রেন্ডলি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। বাফুফে টার্ফে অনুষ্ঠিত ম্যাচে বিএসপিএ ৩-২ গোলে রবিকে হারিয়েছে। প্রথমার্ধে বিএসপিএ ২-০ গোলে এগিয়ে ছিল। বিএসপিএ’র পক্ষে সাদমান সাকিব, রাশেদুল ইসলাম এবং অধিনায়ক মিথুন আশরাফ একটি করে গোল করেন। রবি’র পক্ষে শাহরিয়ার এবং আদিল একটি করে গোল পরিশোধ করেন। খেলায় যৌথভাবে ম্যাচসেরা নির্বাচিত হন বিএসপিএ’র রাশেদুল ইসলাম এবং গোলরক্ষক কাজী সাবির। খেলা শেষে বিএসপিএ সভাপতি মোস্তফা মামুন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় রবির পক্ষে উপস্থিত ছিলেন হেড অব কর্পোরেট এফেয়ার্স জনাব সাহেদ আলম এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

সম্পর্কিত খবর

    ক্রীড়া সাংবাদিকদের ঐতিহ্যবাহী এই সংগঠনের সভাপতি ও কালের কণ্ঠের উপসম্পাদক মোস্তফা মামুন ম্যাচ শেষে উচ্ছ্বসিত এ জন্য, ‘বিএসপিএ অনেক এগিয়ে গেছে। সবকিছুতেই সফল আমরা। কিন্তু প্রীতি ফুটবল ম্যাচগুলোতে এগিয়ে থেকেও হারতে হচ্ছিল বারবার। এতদিন পর কাটল জয়খরটা।’

    খেলোয়াড় তালিকা-

    টিম লিডার লাল্টু ভাই, ম্যানেজার- মজিবুর রহমান, কোচ- এস বি চৌধুরী শিশির, কো- অডিনেটর- কাজী শহিদুল আলম, টিম- সাদমান সাকিব, মাহবুব সরকার, মিথুন আশরাফ, রাসেদুল ইসলাম, শফিক কলিম, অলোক হাসান, রুমেল খান, মো: সালাউদ্দিন, সালাউদ্দিন মোহাম্মদ সুমন, নাগিব বাহার রাতুল, মাহিদুল আলম বাবু, কাজী সাবির, ফয়সাল তিতুমীর, আশরাফুল আলম, রাজিব খান, শান্ত মোহাম্মদ, স্বপন বসু, কবিরুল ইসলাম ও মাহমুদুন্নবী চঞ্চল, মাহফুজুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন- বিএসপিএর সভাপতি- মোস্তফা মামুন, সাবেক সভাপতি- রানা হাসান, সাধারন সম্পাদক- সুদীপ্ত আহমদ আনন্দ, সাবেক সাধারন সম্পাদক- রেজওয়ান উজ জামান রাজিব, অর্থ সম্পাদক- রাহেনুর ইসলাম, দপ্তর সম্পাদক- জিয়াউদ্দিন সাইমুম, ইসি মেম্বার- আমিনুল হক মল্লিক, খায়রুল ইসলাম শাহীন, রাশিদা আফজালুন নেসা।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close