• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

'বঙ্গবন্ধু গোল্ডকাপ' নিয়ে বাফুফে ও কে স্পোর্টসের চুক্তি স্বাক্ষর

প্রকাশ:  ০৯ আগস্ট ২০১৮, ১৬:৫৫ | আপডেট : ১০ আগস্ট ২০১৮, ১২:২১
ক্রীড়া প্রতিবেদক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্মৃতির প্রতি শ্রদ্ধা প্রদর্শন পূর্বক আয়োজিত ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা ২০১৮’ এর খেলা আগামী ০১ হতে ১২ অক্টোবর ২০১৮ তারিখ ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও সিলেট জেলা স্টেডিয়াম, সিলেটে অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার গ্রুপ পর্বের খেলাগুলি সিলেটে এবং সেমি-ফাইনাল ও ফাইনাল খেলা ঢাকায় অনুষ্ঠিত হবে।বাংলাদেশসহ এশিয়ার মোট ৬টি দেশের জাতীয় ফুটবল দল উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। উক্ত প্রতিযোগিতার স্বত্ব প্রাপ্ত ‘কে স্পোর্টস’ এর সাথে বাফুফের এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান ০৯-০৮-২০১৮ তারিখ বৃহস্পতিবার মতিঝিল বাফুফে ভবনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত খবর

    বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা ২০১৮ এর টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান জনাব আব্দুস সালাম মুর্শেদী এবং ‘কে স্পোর্টস’ এর চীফ এক্সিকিউটিভ অফিসার জনাব ফাহাদ এম এ করিম স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

    কে-স্পোর্টস বঙ্গবন্ধু গোল্ডকাপের পুরো খরচই বহন করবে, বাড়তি আরো এক কোটি টাকা বাফুফেকে প্রদান করবে বলে জানিয়েছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের শুরুতে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বলেছেন, ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের আসর করতে পেরে আমরা খুশি। অন্যান্য দেশের সঙ্গে সূচি মিলিয়ে আন্তর্জাতিক প্রতিযোগিতা আয়োজন করা এখন কঠিন। তারপরও এশিয়াকে পাঁচটা অঞ্চলে ভাগ করে থেকে আমরা পাঁচটি দেশকে আনার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের সঙ্গে এই আসরে থাকছে কে-স্পোর্টস।

    কে-স্পোর্টসের প্রধান নির্বাহী ফাহাদ করিম বলেন বঙ্গবন্ধু গোল্ডকাপে থাকতে পেরে আমরা আনন্দিত। ‘আমাদের বঙ্গবন্ধু গোল্ডকাপে সুযোগ করে দেয়ার জন্য বাফুফেকে ধন্যবাদ। আমরা দুইটি টেলিভিশনে খেলা সম্প্রচারের ব্যবস্থা করতেছি, একটা ইংলিশ ও একটা বাংলা চ্যানেল। এ ছাড়া যে যে দেশ অংশগ্রহণ করবে তাদের দেশের টেলিভিশনেও এই খেলা দেখানোর চেষ্টা করবো। আমরা সামনে এর থেকে বড় আন্তর্জাতিক ইভেন্ট করতে চাই। বাফুফে সব সময় আমাদের পাশে পাবে।

    এছাড়াও উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাফুফের পক্ষে উপস্থিত ছিলেন বাফুফের সম্মানীত সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিন, সহ-সভাপতি জনাব মহিউদ্দিন আহমেদ মহি, সদস্য জনাব মোঃ শওকত আলী খান জাহাঙ্গীর, জনাব হারুনুর রশীদ, জনাব বিজন বড়ুয়া, জনাব মোঃ ফজলুর রহমান বাবুল, জনাব অমিত খান শুভ্র, মাহফুজা আক্তার কিরণ ও সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ। ‘কে স্পোর্টস’ এর পক্ষে উপস্থিত ছিলেন ডিরেক্টর জনাব আশফাক আহমেদ ও চীফ অপারেটিং অফিসার জনাব মাহবুবুর রশিদ।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close