• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অলিম্পিক ডে রানে ওয়ালটনের অংশগ্রহণ

প্রকাশ:  ১৩ জুলাই ২০১৮, ১৮:৫৮
স্পোর্টস ডেস্ক

আজ শুক্রবার দেশব্যাপী পালিত হয়েছে অলিম্পিন ডে রান। প্রতি বছর ২৩ জুন বিশ্বব্যাপী অলিম্পিক ডে রান পালিত হয়। কিন্তু এবার ২৩ জুন বাংলাদেশে পবিত্র ঈদ উল ফিতরের ছুটি ছিল। সে কারণে বাংলাদেশে পালিত হয়নি দিবসটি। আন্তর্জাতিক অলিম্পিক কমিটির অনুমোদন নিয়ে আজ শুক্রবার বাংলাদেশে দিবসটি পালন করেছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)।

রাজধানী ঢাকাসহ দেশের আটটি বিভাগীয় শহরে এই অলিম্পিক ডে রান পালিত হয়েছে। এদিন সকাল ৭ টায় অলিম্পিক ডে রানটি রমনা টেনিস কমপ্লেক্স থেকে শুরু হয়ে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট, মৎস্য ভবন, হাই কোর্ট, প্রেস ক্লাব, পল্টন মোর, জিরো পয়েন্ট, বায়তুল মোকররম হয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের মশাল গেইটে এসে শেষ হয়। সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালির উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি। অলিম্পিক ডে রানে অংশ নিয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপও।

সম্পর্কিত খবর

    এ ছাড়াও বিওএ’র কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ, বিভিন্ন ফেডারেশন, অ্যাসোসিয়েশন, ক্লাব, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান, শারীরিক শিক্ষা কলেজ, কমার্স কলেজ, বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ, সেনা, নৌ ও বিমান বাহিনী, বিজিবি, আনসার ভিডিপি, পুলিশের খেলোয়াড়, বিভিন্ন স্কুল, কলেজের ছাত্র-ছাত্রীসহ সর্বস্তরের ক্রীড়া সংগঠক অংশগ্রহণ করেন।

    এবারের অলিম্পিক ডে রান পালনে পৃষ্ঠপোষকতা করছে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, সাইফ পাওয়ারটেক, ট্রাষ্ট ব্যাংক, রানার মটর'স, ইনডেক্স গ্রুপ ও ওয়ালটন গ্রুপ।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close