• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

ইমরানের ৫টি অবৈধ সন্তান, তার মধ্যে কয়েকজন ভারতীয়!

প্রকাশ:  ১৩ জুলাই ২০১৮, ১১:০০
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট

একজন খারাপ মানুষ হতে গেলে যা যা ‘গুণ’ থাকা প্রয়োজন। তার প্রায় সবকিছুই ছিল পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং তেহরিক-ই-ইনসাফ প্রধান ইমরান খানের। নিজের আত্মজীবনীতে ইমরান সম্পর্কে একের পর এক বিস্ফোরক তথ্যই ফাঁস করেছেন তার প্রাক্তন স্ত্রী রেহাম খান।

বিবাহ-বহির্ভূত ইমরানের যেমন একাধিক সম্পর্ক ছিল। তেমনি অনেক অবৈধ সন্তানও তার ছিল বলে নিজের আত্মজীবনীতে উল্লেখ করেছেন রেহাম।

তার দাবি, ইমরানের অন্তত ৫টি অবৈধ সন্তান রয়েছে। যার মধ্যে অনেকেই আবার ভারতীয়ও। তাদের নাম পরিচয় কখনই প্রকাশ্যে আনা হয়নি। নিজের রাজনৈতিক দলের অনেক মহিলার সঙ্গেই পরকীয়া ছিল ইমরানের। তার অবৈধ সন্তানদের মধ্যে সবচেয়ে বড়জনের বয়স এখন ৩৪ বলে দাবি রেহামের!

পাকিস্তানের সাধারণ নির্বাচন আর কিছুদিন পরেই। এই অবস্থায় রেহামের বই স্বভাবতই চাপে ফেলেছে ইমরান এবং তার দল তেহরিক-ই-ইনসাফকে। ইমরানের ব্যক্তিজীবন, যৌনতা, নিয়মিত মাদক সেবনের অভ্যাস, চোরাচালান, জোর করে গর্ভপাতের অভিযোগ এই সবকিছু নিয়েই এখন জোর চর্চা চলছে পাকিস্তানে।

কাঠ মাফিয়াদের সঙ্গেও নাকি রীতিমতো যুক্ত ছিলেন ইমরান। উজমা কার্দার নামে এক নেত্রী নিজের যৌনাঙ্গের ছবি পাঠাতেন ইমরানকে। শুধু মহিলাদের সঙ্গেই নয়, পুরুষ সঙ্গীদের সঙ্গেও যৌনতায় লিপ্ত হতেন ইমরান বলে দাবি রেহাম খানের।

/অ-ভি

ইমরান খান,দল,পাকিস্তান,ক্রিকেট,তেহরিক-ই-ইনসাফ