• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

বাস্কেটবলে সাবা জোন চ্যাম্পিয়ন ভারত

প্রকাশ:  ১৩ জুলাই ২০১৮, ১০:১৬
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট

ঢাকা ব্যাংক লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ধানমন্ডি উডেন ফ্লোর বাস্কেটবল জিমন্যাশিয়ামে “ ২০১৮ ফিবা অনূর্ধ্ব ১৮ এশিয়ান চ্যাম্পিয়নশীপ সাবা জোন কোয়ালিফায়ার শীর্ষে ভারত আর দ্বিতীয় নেপাল। চুড়ান্ত খেলায় নেপাল ৭৬-৫১ পয়েন্টের ব্যবধানে বাংলাদেশকে পরাজিত করে দ্বিতীয় স্থান অর্জন করে। খেলার প্রথমার্ধে নেপাল ৪১-২৪ পয়েন্টে এগিয়েছিল ।

পরিবার কল্যান প্রতিমন্ত্রী জনাব জাহিদ মালেক এমপি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সদস্যগনকে সাটিফিকেট প্রদান করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংক লিমিটেড এর ডাইরেক্টর এন্ড প্রাক্তন চেয়ারম্যান জনাব আলতাফ হোসেন সরকার ও ভারতীয় বাস্কেটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক শ্রী চন্দ্রার মূখী শর্মা।শীর্ষ স্থান অর্জনকারী ভারত থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য পরবর্তী রাউন্ডে খেলার সুযোগ পাবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাস্কেটবল ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের সভাপতি ডা:মোস্তফা জালাল মহিউদ্দিন, ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল এসোসিয়েশনের সেক্রেটারী জেনারেল লে: কমান্ডার এ কে সরকার (অব:) ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগন।

/এস কে