• বুধবার, ১৫ আগস্ট ২০১৮, ৩১ শ্রাবণ ১৪২৫
  • ||

ম্যাচ হারার দায় নিজের কাঁধেই নিলেন কার্তিক

প্রকাশ:  ২৬ মে ২০১৮, ১১:৩৩
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট

রশিদ খানের দুর্দান্ত পারফরমেন্স, সাথে সাকিব আল হাসানের যোগ্য সঙ্গ। তাতেই কুপোকাত কলকাতার নাইটরা। শুক্রবার রাতে কোয়ালিফায়ার টু-তে ঘরের মাঠেই শাহরুখের দলকে হারিয়ে ফাইনালে চলে যায় সানরাইজার্স হায়দ্রাবাদ।

টুর্নামেন্ট যখন শুরু হয়েছিল। তখন কেকেআরের নতুন অধিনায়কের নাম দেখে অধিকাংশ নাইট সমর্থকই ভরু কুঁচকেছিলেন। গৌতম গম্ভীরের জায়গায় দীনেশ কার্তিক। এ কেমন অধিনায়ক নির্বাচন শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজির। কিন্তু টুর্নামেন্ট যতোই এগিয়েছে ততোই সমর্থকদের মন জয় করেছেন নাইটদের নতুন অধিনায়ক।

শুধু ক্যাপ্টেন্সিতেই নয়, ব্যাট হাতেও কামাল করেছেন কার্তিক। কিন্তু শেষরক্ষা করতে পারলেন না। ইডেনে ঘরের মাঠেই বিদায় হয় নাইটদের। ফাইনালের মাত্র এক ধাপ আগেই নাইটদের সব স্বপ্ন ভেঙে চুরমার।

ইডেনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে কেকেআর অধিনায়কের গলায় শুধু হতাশাই ধরা পড়েছে। ট্রফির এত কাছাকাছি এসেও সেটাকে না পাওয়ার আক্ষেপ যে কী, তা একমাত্র পরাজিত দলের সদস্যরাই সবচেয়ে ভাল অনুভব করতে পারবেন।

নাইট অধিনায়ক কার্তিক বলেন, আমরা খুবই ভালো একটা টুর্নামেন্ট খেলেছি। খুব খারাপ লাগছে শেষপর্যন্ত পরাজিত দল হিসেবেই টুর্নামেন্ট শেষ করতে। বেশ কয়েকটা খারাপ শটই আমাদের ম্যাচটা হারিয়ে দিয়ে গেল। আমার আর রবিনের ( উথাপ্পা) আরও বেশি সময় ব্যাট করা উচিৎ ছিল। লিন খুবই ভালো ব্যাট করেছেন। আমি রান পায়নি। নিজের দোষেই আউট হয়েছি।

অভি

সানরাইজার্স হায়দ্রাবাদ,দীনেশ কার্তিক,কলকাতা,আইপিএল