• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

একইসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে করছেন রোনালদিনহো!

প্রকাশ:  ২৪ মে ২০১৮, ১৮:৩৮
স্পোর্টস ডেস্ক

২০১৫ সালে সবশেষ পেশাদার ফুটবল ম্যাচ খেলেন রোনালদিনহো। এরপর আর মাঠে দেখা যায়নি তাকে। ২০০২ সালে ব্রাজিল বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্য ছিলেন তিনি। ২০০৫ সালে জেতেন ফিফা বর্ষসেরা পুরস্কার ব্যালন ডি’অর। ২০০৬ সালে বার্সেলোনার হয়ে চ্যাম্পিয়নস লিগ শিরোপাও জেতেন ৩৭ বছর বয়সী এ মহাতারকা।

সাবেক এ ব্রাজিলিয়ান ফুটবলারকে এতদিন সবাই চিনতেন তার ফুটবলশৈলির কারণেই। সম্প্রতি তিনি শিরোনামে উঠে এসেছেন পুরোপুরি ভিন্ন এক কারণে। এসেছেন একইসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ের সিদ্ধান্ত নিয়ে এবার শিরোনামে রোনালদিনহো।

ফুটবল তারকাদের একাধিক প্রেম বা বিয়ে নতুন কিছু নয়। তবে একইসঙ্গে কারও দুই বিয়ে করার ঘটনা এটাই প্রথম। ব্রাজিলিয়ান গণমাধ্যমের দাবি, একসঙ্গে নিজের দুই প্রেমিকাকে বিয়ে করতে যাচ্ছেন রোনালদিনহো। সবকিছু ঠিক থাকলে আগস্টেই বিয়ের কাজটি সেরে ফেলবেন রোনালদিনহো।

রোনালদিনহোর দুই বাগদত্তার নাম প্রিসিলা কোয়েলহো ও বেয়াত্রিজ সাউজা। ২০১৭ সালের ডিসেম্বর থেকেই তারা একসঙ্গে রোনালদিনহোর রিও ডে জেনেরিও ম্যানশনে থাকেন। ২০১৬ সাল থেকে বেয়াত্রিজের সাথে প্রেম করে যাচ্ছেন সাবেক এই বার্সেলোনা তারকা। প্রিসিলার সাথে যা শুরু হয় আরও আগে।

সম্প্রতি দুই প্রেমিকাকে একই রকম পারফিউম, একই রকম জামা উপহার দিয়েছেন রোনালদিনহো। তাছাড়া দুই প্রেমিকা দৈনিক ১৫০০ পাউন্ড ভাতা পান। সেটা দিয়ে নিজেদের ইচ্ছেমত খরচ করতে পারেন তারা। ব্রাজিলিয়ান সাংবাদিক লিও দিয়াসের মতে, গত বছরের জানুয়ারিতে দুই প্রেমিকা সাউজা এবং কোয়েলহোর হাত ধরে তাদের বিয়ের প্রস্তাব দেন রোনালদিনহো। তাদেরকে একই সঙ্গে এংগেজমেন্ট রিংও পরান তিনি।

দু’জন একসঙ্গে থাকলে নানা রকম সমস্যা হতে পারে, মানুষের এমন কথা উড়িয়ে দিয়েছেন রোনালদিনহোর দুই প্রেমিকা। দু’জন খুব সৌহার্দ্যপূর্ণভাবে সংসার করবেন বলে জানিয়েছেন। এদিকে দুই নারীকে বিয়ে করার উদ্যোগে রোনালদিনহোর ওপর চটেছেন তার বোন ডেইজি। এরই মধ্যে জানিয়ে দিয়েছেন, ভাইয়ের বিয়েতে আসবেন না তিনি।

মাত্র ৭ বছর বয়সে ১৯৮৭ সালে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর ইয়ুথ টিমের হয়ে খেলা শুরু করেন রোনালদিনহো। ১৯৯৮ সালে একই ক্লাবের হয়ে শুরু করেন সিনিয়র ক্যারিয়ার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। ক্লাবটির হয়ে দ্যুতি ছড়ানো ২০০১ সালে পিএসজিতে খেলার দরজা খুলে যায় তার। ফরাসি ক্লাবটির হয়ে মুগ্ধতা জাগানিয়া ফুটবল খেলায় ২০০৩ সালে ভেড়েন বার্সেলোনার ডেরায়। ন্যু ক্যাম্পে পাঁচ বছরের ক্যারিয়ারে জিতেছেন অসংখ্য শিরোপা।

পরে এসি মিলানে যোগ দেন রোনালদিনহো। ইতালিয়ান ক্লাবটির হয়ে সিরি’আ লিগ শিরোপাও জেতেন। এর পরই ফর্ম পড়তির দিকে হেলে যায়। বাকি সময়ে তাকে এক ক্লাব ছেড়ে অন্য ক্লাবে ভিড়তে হন্যে হয়ে ঘুরতে হয়েছে। এ সময়ে তিনি খেলেছেন ফ্লেমেঙ্গো, অ্যাথলেটিকো মিনেইরো, কোয়েরেতারো ও ফ্লুমিনেসের হয়ে।

অভি

বিয়ে,রোনালদিনহো,দুই প্রেমিকা,ফুটবল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close