• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

বাফুফে সদস্য বাবুলের উন্নত চিকিৎসায় প্রধানমন্ত্রীর সহায়তা কামনা

প্রকাশ:  ১৯ এপ্রিল ২০১৮, ১৯:১৩
স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের স্বাধিকার আন্দোলন ও মুক্তিযুদ্ধে স্বকীয় ভূমিকা রেখেছিলেন ফজলুর রহমান বাবুল। পরবর্তীতে একজন ক্রীড়া সংগঠক হিসাবে আবিভূত হন। বর্তমানে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাহী কমিটির সদস্য এবং গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। কিন্তু তিনি ভাল নেই। হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন বাবুল। খানিকটা সুস্থ হলেও প্রয়োজন উন্নত চিকিৎসা আর এ জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চেয়েছে বাংলাদেশ স্পোর্টস কমেন্টেটরস ফোরাম।

ফোরামের সদস্য ধারাভাষ্যকার কুমার কল্যাণ জানিয়েছেন, ফজলুর রহমান ধীরে ধীরে সুস্থ হয়ে উঠলেও শঙ্কা কাটেনি। তার উন্নত চিকিৎসা দরকার। সেটা ব্যয়বহুল। তাই ফজলুর রহমান বাবুলের উন্নত চিকিৎসায় প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করছি।

সম্পর্কিত খবর

    হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২৭ জানুয়ারি ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন ফজলুর রহমান। হার্টে কয়েকটি ব্লক ধরা পড়ে। এনজিওগ্রাম শেষ হওয়ার পর বিশেষজ্ঞ ডাক্তার তাকে বাইপাস করার পরামর্শ দেন। কয়েকদিন হাসপাতালে থাকার পর কিছুটা সুস্থ হয়ে বাসায় ফিরে আসেন। পরে ৫ ফেব্রুয়ারি অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন বাংলাদেশ খো খো ফেডারেশনের এই সাধারণ সম্পাদক। সেখানেই বাইপাস সার্জারি হয়।

    বাংলাদেশের স্বাধিকার আন্দোলন ও মুক্তিযুদ্ধে ফজলুর রহমান বাবুল ভূমিকা রেখেছিলেন। ‘স্বাধীনতার নিউক্লিয়াসে’র একজন সদস্য হিসেবে বাংলাদেশের পতাকা, জাতীয় সঙ্গীত এবং বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ প্রতিষ্ঠার ও ইশতেহার প্রণয়নের সঙ্গেও তিনি সম্পৃক্ত ছিলেন।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close