• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

দলে ফিরলেন রাসেল

প্রকাশ:  ১৮ এপ্রিল ২০১৮, ১৭:২৫
স্পোর্টস ডেস্ক

বর্তমান টি-টোয়েন্টির বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একমাত্র ম্যাচে মাঠে নামবে বিশ্ব একাদশ। তহবিল সংগ্রহের এই টি-টোয়েন্টি ম্যাচে ক্যারিবিয়ান দলে প্রায় দুই বছর পর ফিরলেন আন্দ্রে রাসেল। ডোপ কেলেঙ্কারির কারণে দীর্ঘদিন জাতীয় দলে নিষিদ্ধ ছিলেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। সবশেষ ২০১৬ সালে আগস্টে আন্তর্জাতিক ম্যাচে দেখা গিয়েছিল ২৯ বছর বয়সী এই তারকাকে।

রাসেল ছাড়া ১৩ সদস্যের এই স্কোয়াডে স্পিনার অ্যাশলে নার্স ফিরেছেন। এছাড়া তারকাদের মধ্যে দলে ফিরেছেন ক্রিস গেইল, এভিন লুইস ও মারলন স্যামুয়েলস। এ তিন ক্রিকেটার সম্প্রতি পাকিস্তানের মাটিতে আয়োজিত টি-টোয়েন্টি সিরিজে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন।

সম্পর্কিত খবর

    এদিকে উইকেটরক্ষক-ব্যাটসম্যান দিনেশ রামদিন ও কেমো পল তাদের স্থান ধরে রেখেছেন। যদিও সম্প্রতি ভালো করতে পারেননি তারা। তবে করাচিতে তিন ম্যাচে নেতৃত্ব দেয়া জেসন মোহাম্মদকে সরিয়ে দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট। ক্যারিবিয়ান অঞ্চল ঘূর্ণিঝড় হারিকেন ইরমা ও মারিয়ায় ব্যাপক ক্ষতি হয়। যার সাহায্যে ক্রিকেটের ‘মক্কা’ খ্যাত লর্ডসে চ্যারিটি ম্যাচটি আয়োজন হবে।

    চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শেষ হবে আগামী ২৭ মে। এর পর ৩১ মে একমাত্র ম্যাচটি আয়োজন করা হবে। তবে বিশ্ব একাদশ কেমন হবে তা এখনও জানাযায়নি।

    ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), রায়াদ এমরিট, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, এভিন লুইস, অ্যাশলে নার্স, কেমো পল, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, স্যামুয়েল বাদ্রি, মারলন স্যামুয়েলস, কেসরিক উইলিয়ামস।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close