• রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ৪ ভাদ্র ১৪২৫
  • ||

রক্ত জমাটবাঁধা আঙুল, সুখবর দিলেন সাকিব

প্রকাশ:  ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১২:০৭
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট

আঙ্গুলের চোটে টেস্ট সিরিজের বাইরে ছিলেন অধিনায়ক সাকিব আল হাসান। শ্রীলঙ্কার বিপক্ষে টি-২০ সিরিজেও তার খেলার সম্ভাবনা নেই। তবু অনুশীলন চালিয়ে যাচ্ছেন সাকিব।চোট সম্পর্কে গতকাল রাতে নিজের সত্যায়িত ফেসবুক পেজের মাধ্যমে ভক্তদের সুখবর দিলেন এই তারকা। এরই মধ্যে ফেসবুকে আঙুলের ছবি প্রকাশ করেছেন সাকিব। শিরোনাম দিয়েছেন, 'আগের চেয়ে ভালো' (গেটিং বেটার)।

কাল ক্ষত আঙুলের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। আঙুলের ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘ভালোর দিকে যাচ্ছে’। তাতে আশা করা যাচ্ছে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ক্রিকেটে ফিরবেন সাকিব।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিং করার সময় আঙুলে চোট পান সাকিব আল হাসান।সাথে সাথেই হাসপাতালে নেওয়া হয় তাকে।বাম হাতের কনিষ্ঠ আঙুলে দেয়া হয় সেলাই। ওই ম্যাচে পরের ইনিংসে ব্যাটই করতে পারেননি তিনি। দশ জনের দল নিয়ে খেলতে হয়েছে বাংলাদেশকে।

পরবর্তীতে টেস্ট সিরিজ থেকেও ছিটকে গিয়েছেন সাকিব। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন দুই ম্যাচ টি-টোয়েন্টিতে দলে ডাক পেলেও পুরোপুরি সুস্থ না থাকার কারণে একাদশে থাকতে পারবেন না অধিনায়ক। এইজন্য টি-টোয়েন্টিতে তার পরিবর্তে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে দলের সিনিয়র সদস্য তামিম ইকবালকে।

ছবিটিতে ৬০ হাজার অনুসারী প্রতিক্রিয়া দেখিয়েছেন। মন্তব্য পড়েছে দুই হাজার ৮০০টি। একজন মন্তব্য করেছেন, আঙুলটা সাকিব ভাইয়ের না, এই আঙুলটা বাংলাদেশের। তোমার এই আঙুলের ব্যথা, আমাদেরও ব্যথা। আমরা সাকিব ভাইকে সম্মান না করতে পারি, অসম্মান যেন না করি।

আগামী ১৫ ফেব্রুয়ারি মিরপুরে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিলেটে সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৮ ফেব্রুয়ারি। দুইটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা সাতটায়।

/এস কে