• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রেম করায় তরুণকে রড দিয়ে পিটিয়েছে প্রেমিকার পরিবার

প্রকাশ:  ১৮ অক্টোবর ২০১৮, ১৭:৫০
ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে প্রেম করার অপরাধে হাসান ফকির (২০) নামের এক তরুণকে পিটিয়ে গুরুতর আহত করেছেন মেয়ের স্বজনরা। বুধবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার উত্তর উত্তমপুর গ্রামে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় হাসানকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসান উপজেলার পশ্চিম বাদুরতলা গ্রামের মো. খলিল ফকিরের ছেলে।

জানা গেছে, পার্শ্ববর্তী উত্তমপুর এলাকার এক স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে হাসানের। বিষয়টি পরিবার মেনে না নেওয়ায় গত ১২ অক্টোবর ভোরে ওই স্কুলছাত্রী কাউকে না জানিয়ে হাসানের বাড়িতে এসে অবস্থান নেয়। তবে বিয়ের বয়স না হওয়ায় স্থানীয় ইউপি সদস্য মো. ওবায়দুল হকের মধ্যস্থতায় ওই দিন দুপুরেই হাসানের বাবা ওই স্কুলছাত্রীকে তার পরিবারের কাছে পৌঁছে দেন।

মেয়েকে ফুসলিয়ে প্রেমে জড়ানো এবং ঘর থেকে নিয়ে যাওয়া হয়েছে এমন অভিযোগ এনে হাসান ও তার পরিবারের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে মেয়ের পরিবার।

গতকাল বুধবার সন্ধ্যায় উত্তমপুর এলাকায় হাসানকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন মেয়ের নানা জাফর আলী, মামা কাওসার ও জহিরুল। স্থানীয়রা হাসানকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা।

রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মানিক হালদার বলেন, হাসানের মাথায় গভীর ক্ষত রয়েছে। মস্তিষ্কে রক্তক্ষরণের আশঙ্কায় তাকে বরিশালে পাঠানো হয়েছে।

এদিকে, ওই স্কুলছাত্রী আবারো ছেলের বাড়িতে চলে আসলে বিষয়টি রাজাপুর থানা পুলিশকে জানায় মেয়ের পরিবার। পরে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে রাজাপুর থানায় নিয়ে আসে। রাত ১১টার দিকে মেয়েটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মারধরের ঘটনায় মেয়ের পরিবারের কারো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয় রাজাপুর থানার ওসি মো. শামসুল আরেফিন বলেন, 'আমরা ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছি। ছেলেকে মারধরের ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।'

ওএফ

প্রেম,তরুণ,তরুণী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close