• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

ট্রাম্পের স্ত্রীর নগ্ন ভিডিও ফাঁস!

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০১৮, ১৪:৪৫
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়ার ট্রাম্পের একটি নগ্ন ভিডিও ফাঁস হয়েছে! একটি মিউজিক ভিডিওতে মার্কিন র‌্যাপার টি.আই-এর সামনে নগ্ন হয়ে নাচতে দেখা গেছে তাকে! অবাক হলেন কি? অবশ্যই অবাক হওয়ার মতো ঘটনা। তবে, ভিডিও'তে হুবহু মেলানিয়া ট্রাম্পের মতো দেখতে হলেও তিনি কিন্তু মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প নন!

আন্তর্জাতিক সংবাদমাধ্যমে বলা হয়েছে, ভিডিওতে নগ্ন হওয়া ওই নারী আসলে কানাডিয়ান মডেল-অভিনেত্রী মেলানি মারডান। কিন্তু ভিডিওতে মেলানিয়ার রূপে উপস্থিত হয়ে ইতোমধ্যে শোরগোল ফেলে দিয়েছেন। শুধু তাই নয়, ভিডিওটি এমনভাবে তৈরি করা হয়েছে যেখানে অবিশ্বাস করারও উপায় নেই তিনিই মেলানিয়া ট্রাম্প নন।

এরি মধ্যে দুনিয়ায় ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি হেলিকপ্টারে করে উড়ে বাড়ির বাইরে চলে যাচ্ছেন ট্রাম্প। আর ঘরের ভেতর থেকে সেই দৃশ্য দেখছে টি.আই। এরপর ট্রাম্পের অফিসের আদলে গড়া সামনে একটি রাখা চেয়ারে বসে পড়েন এই র‌্যাপার। এরপর সেখানে অর্ধনগ্ন হয়ে নাচতে নাচতে সেখানে হাজির হন মেলানিয়ার রূপ ধারণ করা সেই মডেল। পরক্ষণে শরীরে থাকা একমাত্র জ্যাকেটটি খুলে ফেলেন। যেখানে লেখা ছিল, 'আই রিয়েলি ডোন্ট কেয়ার।'

তোলপাড় সৃষ্টি করা এই ভিডিও প্রকাশের খবর পৌঁছে গেছে মেলানিয়া ট্রাম্পের কাছেও। তার মুখপাত্র এটা ন্যক্কারজনক বলে অভিহিত করেছেন। এটা কিভাবে গ্রহণযোগ্য হতে পারে প্রশ্ন রেখে টুইটারের তিনি লিখেছেন, বয়কট টি.আই.।

যুক্তরাষ্ট্র,ট্রাম্প,মেলানিয়ার ট্রাম্প
apps