• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বন্ধ আছে হাতিরঝিলের ওয়াটার ট্যাক্সি সেবা

প্রকাশ:  ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৪:১৭
নিজস্ব প্রতিবেদক

হাতিরঝিল ওয়াটার ট্যাক্সির মেরামত ও রক্ষণাবেক্ষণ উপলক্ষে হাতিরঝিল ওয়াটার ট্যাক্সির সব নিয়মিত কার্যক্রম বন্ধ রয়েছে। চলতি মাসের ২২ তারিখ থেকে এ কার্যক্রম ৪ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে এক নোটিশের মাধ্যেমে জানিয়েছে কর্তৃপক্ষ।

নোটিশটি গুদারাঘাটে টাঙ্গানো হয়েছে। ওই নোটিশে লেখা রয়েছে, সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখিত। হাতিরঝিল ওয়াটার ট্যাক্সির মেরামত ও রক্ষণাবেক্ষণ উপলক্ষে হাতিরঝিল ওয়াটার ট্যাক্সির সব নিয়মিত কার্যক্রম ২২ সেপ্টেম্বর থেকে আগামী ৪ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে- আদেশক্রমে হাতিরঝিল কর্তৃপক্ষ।

তবে এ নির্দেশনা বাড্ডা এলাকার জন্য কার্যকর হবে না। বাড্ডা জেটি থেকে প্যাডেল বোর্ডের কার্যক্রম যথারীতি চালু থাকবে।

এ প্রসঙ্গে ওয়াটার ট্যাক্সির রক্ষণাবেক্ষণ কাজে নিয়োজিত এক কর্মকর্তা জানান, বর্তমানে হাতিরঝিলের পাড় ভেঙে গেছে। ভাঙা স্থানগুলোতে পাইলিংয়ের কাজ করানো হবে। একইসঙ্গে ওয়াটার ট্যাক্সির মেরামত ও রক্ষণাবেক্ষণের জন্য হাতিরঝিল ওয়াটার ট্যাক্সির সব নিয়মিত কার্যক্রম ২২ সেপ্টেম্বর থেকে আগামী ৪ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে। এই সময়ের মধ্যে আমরা সমস্যার সমাধান করে ফেলবো।

উল্লেখ্য, এফডিসি সংলগ্ন ঘাট থেকে গুলশান বা রামপুরা যেতে বা আসতে যাত্রীরা এই পানি পথে যাতায়াত করতো।এখানে প্রতিদিন ১৪টি ওয়াটার ট্যাক্সি চলাচল করত। এসব ওয়াটার ট্যাক্সিতে রামপুরা ব্রিজ সংলগ্ন ঘাট থেকে গুলশান ১ নম্বর গুদারাঘাট বা এফডিসি পর্যন্ত ২৫ টাকায় এবং গুদারাঘাট থেকে এফডিসি সংলগ্ন ঘাট পর্যন্ত যাতাযাত করতে ভাড়া লাগে ৩০ টাকা।

/রবিউল

হাতিরঝিল,ওয়াটার ট্যাক্সি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close