• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সত্যি কথা বলতে গেলে আমার মনটা ভালো না: শামীম ওসমান

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৪৪
নারায়ণগঞ্জ সংবাদদাতা

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, সত্যি কথা বলতে গেলে আমার মনটা ভালো না। আমি এখানে মেম্বারের সঙ্গে খারাপ ব্যবহার করেছি। চেয়ারম্যানের সঙ্গে তো এখন আর কথাই বলি না। প্রশ্ন করেন কেন? ৭ হাজার ৪০০ কোটি টাকার কাজ করেছি অথচ এখানে আসার সময় দেখলাম রাস্তাটা ভাঙা। কেন আমাকে জানানো হলো না। জানানোর দায়িত্বটা তো আপনাদের। জানানোর পর আমি তাহলে বলতে পারতাম কাজটা প্রক্রিয়াধীন।

শনিবার সন্ধ্যায় ফতুল্লার তুষারধারা এলাকায় পুলিশ আয়োজিত সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আমার সাইকেল আমার পিঠে ভেঙে ফেলা হলো এবং আমার পিঠে মোটরসাইকেল তুলে দেয়া হলো। কিন্তু কোনো কষ্ট পাইনি। তার পরও ১৯জন মন্ত্রীসহ জিয়াউর রহমানকে নারায়ণগঞ্জের মাটিতে ঢুকতে দেইনি। এরপর গোলাম আযমকে নিষিদ্ধ ঘোষণা করেছি নারায়ণগঞ্জের পবিত্র মাটিতে। এতে আমার ওপর বোমা হামলা করে ২১ জন নেতাকর্মীকে হত্যা করা হয়েছে।

শনিবার বিকালে ফতুল্লার কুতুবপুর তুষারধারায় সন্ত্রাস, মাদক ও জঙ্গিবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, বড় ভাই নাসিম ওসমান বঙ্গবন্ধু হত্যার প্রতিশোধ নিতে বাড়ি ছেড়ে কাদেরিয়া বাহিনীতে চলে গেলেন। মেঝ ভাই সেলিম ওসমানকে বঙ্গবন্ধুর খুনিরা ধরে নিয়ে আগুনের ছ্যাঁকা দিয়ে নির্যাতন চালাল। তখন মেঝ ভাই ইন্টারমিডিয়েটের ছাত্র। আমি তখন ক্লাস এইটে পড়ি। আমি বঙ্গবন্ধু হত্যার বিচার দাবিতে পোস্টার লাগাতে গিয়ে নির্যাতনের শিকার হই। তখন বুঝতে পারি এপথ এত সহজ নয়। তার পরও আমরা হত্যার রাজনীতি করি না। আমরা দলকে ক্ষমতায় আনার জন্য আন্দোলন করিনি। আমরা বঙ্গবন্ধুর হত্যার বিচার দাবিতে আন্দোলন করেছি।

শামীম ওসমান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close