• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

‘প্রধানমন্ত্রীর তহবিলে খাদ্যের অভাব নেই, যা চাইবেন তার চেয়ে বেশি পাবেন’

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০৪
শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি

প্রধানমন্ত্রীর তহবিলে খাদ্যের কোনও অভাব নেই, যা চাইবেন তার চেয়ে বেশি পাবেন, তবে চাইতে হবে, প্রধানমন্ত্রী তার চেয়ে দ্বিগুণ দেবেন ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

মঙ্গলবার বিকাল ৪টার দি‌কে শরীয়তপু‌রের ন‌ড়িয়া উপ‌জেলা শহীদ মিনার চত্বরে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অংশ নি‌য়ে তি‌নি এ কথা ব‌লেন।

এর অা‌গে মন্ত্রী নড়িয়ার ভাঙনকবলিত এলাকা পরিদর্শন ক‌রেন ও মুলফতগঞ্জ, কেদারপুর ও নড়িয়া পৌরসভার ভাঙন এলাকার ভাঙনকবলিত মানুষ ও ব্যবসায়ীদের সঙ্গে কথা ব‌লেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ব‌লেন, নড়িয়ায় নদী ভাঙনের কারণে ক্ষতিগ্রস্ত মানুষকে জরুরি ভিত্তিতে দুই কোটি টাকা নগদ সহায়তার একইসঙ্গে তিনি ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে পাঁচ হাজার বান্ডিল টিন, চার হাজার প্যাকেট শুকনো খাবার এবং আগামী চার মাস পর্যন্ত প্রতি মাসে পরিবার প্রতি ৩০ কেজি করে চাল দেওয়ার ঘোষণা দেন।

মন্ত্রীর বক্তব্য শেষে ভাঙনে ক্ষতিগ্রস্ত পাঁচ হাজার ৮১টি পরিবারের মাঝে ৩০ কেজি চাল, ১ কেজি করে লবণ, ডাল, চিনি, চিড়া, বিস্কুট, সয়াবিন তেল, ৫০০ গ্রাম মুড়ি, ১২টি দিয়াশলাইয়ের প্যাকেট ও ১২টি করে মোম বিতরণ করা হয়।

এ সময় শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য কর্নেল (অব.) শওকত আলী, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাভোকেট নাভানা আক্তার, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণায়য়ের সচিব শাহ্ কামাল, জেলা প্রশাসক কাজী আবু তাহের প্রমুখ উপস্থিত ছিলেন।

-একে

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close